whatsapp channel

Ranveer-Deepika: ছয় মাস পরই বদলে যায় চরিত্র, অন্য পুরুষকে খুঁজে পান দীপিকা পাড়ুকোন

2018 সালে সাতপাকে বাঁধা পড়েছিলেন রণবীর সিং (Ranveer Singh) ও দীপিকা পাড়ুকোন। এরপর তাঁদের সম্পর্কের রসায়ন নিয়ে গসিপ কম হয়নি। এমনকি দীপিকার ফ্যাশন নিয়ে কটাক্ষ করে নেটিজেনদের একাংশ বলেছিলেন, রণবীরের…

Avatar

HoopHaap Digital Media

2018 সালে সাতপাকে বাঁধা পড়েছিলেন রণবীর সিং (Ranveer Singh) ও দীপিকা পাড়ুকোন। এরপর তাঁদের সম্পর্কের রসায়ন নিয়ে গসিপ কম হয়নি। এমনকি দীপিকার ফ্যাশন নিয়ে কটাক্ষ করে নেটিজেনদের একাংশ বলেছিলেন, রণবীরের ফ্যাশনের প্রভাব দীপিকার উপর পড়েছে। কিন্তু একটি সাক্ষাৎকারে দীপিকা জানালেন এক আজব ঘটনা।

দীপিকা বলেছেন, প্রতি ছয় মাস পর পর তিনি রণবীরকে চিনতে পারেন না। কপিল দেব (Kapil Dev)-এর বায়োপিক ‘83’-র প্রোমোশনের সময় একটি সাক্ষাৎকারে দীপিকা বলেন, ছয় মাস অন্তর রণবীর নতুন মানুষ হয়ে যান। তাঁকে যেন চেনা যায় না। রণবীর বলেন, তিনি নিজেকে ঘষে-মেজে বারবার পাল্টে ফেলেন, যাতে দীপিকার একঘেয়ে না লাগে। তবে তাঁর মজাদার ঠাট্টা দীপিকার কাছে মজাদার না হলেও তাঁকে সহ্য করতেই হয়। তবে দীপিকার বাতিকগ্রস্ত স্বভাবের জন্য মাঝে মাঝেই সমস্যার মধ্যে পড়েন রণবীর। দীপিকা পরিষ্কার পরিচ্ছন্ন থাকা পছন্দ করেন। এই ব্যাপারে নাজেহাল হয়ে রণবীর ফোন করেছিলেন দীপিকার বাড়িতে।

রণবীর অভিনীত ‘83’ হিট না হলেও কপিল দেবের ভূমিকায় তাঁর অভিনয় সকলের কাছে প্রশংসিত হয়েছিল। কপিলের স্ত্রী রোমি দেব (Romi Dev)-এর ভূমিকায় অভিনয় করেছিলেন দীপিকা। এই ফিল্মে দীপিকার অভিনয়ও সকলের নজর কেড়েছে।

কিন্তু তার পাশাপাশি দীপিকা অভিনীত ফিল্ম ‘গেহরাইয়াঁ’ যথেষ্ট সমালোচিত হয়েছে। এই ফিল্মটি অ্যামাজন প্রাইম -এ রিলিজ করেছে। ফিল্মে দীপিকার বোল্ড দৃশ্যকে অনেকেই ‘সফট পর্ণ’ বলে কটাক্ষ করেছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media