BollywoodHoop Plus

মা হয়ে পালন করতে চান সমস্ত দায়িত্ব, অভিনয় ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত ‘নাগিন’ অভিনেত্রী অনিতার

কিছুদিন আগেই মা হয়েছেন অনিতা হসনন্দানি (Anita Hasnandani)। মা হওয়ার পরেই অধিকাংশ অভিনেত্রীকে দেখা যায় অভিনয় ছেড়ে দিতে। এবার অনিতাও সেই পথেই হাঁটলেন। তিনিও অভিনয় ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিলেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে অনিতা জানিয়েছেন, সংসার ও সন্তান তাঁর কাছে বরাবর প্রায়োরিটি পেয়েছে। অনেকেই হয়তো ভাবতে পারেন, অনিতা প‍্যান্ডেমিকের কারণে অভিনয় ছেড়ে দিতে চাইছেন। কিন্তু অনিতা জানিয়েছেন, তিনি বহুদিন ধরে অনেক ভেবেচিন্তে এই সিদ্ধান্ত নিয়েছেন। কারণ তিনি মনে করেন, একজন মায়ের দায়িত্ব অনেক বেশি। অনিতা সন্তানকেই আপাতত সময় দিতে চান।

তবে যেহেতু আগে থেকে অনিতার সঙ্গে বেশ কিছু প্রজেক্টের চুক্তি হয়েছিল। তবে সেগুলি সবকটি সোশ্যাল মিডিয়া নির্ভর। সোশ্যাল মিডিয়ার কাজ বাড়ি থেকেই করা যাচ্ছে এবং তাতে খুব বেশি পরিশ্রম নেই। তবে টেলিভিশনে শুটিংয়ের ক্ষেত্রে থাকে টাইট শিডিউল। এই মুহূর্তে অনিতার পক্ষে তা সম্ভব নয়। পরে যদি কখনও কাজে ফেরার কথা মনে হয় তাহলে অবশ্যই শুভাকাঙ্খীদের জানাবেন, বলেছেন অনিতা।

2013 সালে গোয়ায় রোহিত রেড্ডি (Rohit Reddy)-র সাথে অনিতার বিয়ে হয়েছিল। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে তাঁদের পুত্রসন্তান আরভ (arav)-এর জন্ম হয়। আরভের জন্মের পর তার প্রতিটি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সাথে শেয়ার করেছেন অনিতা।