whatsapp channel

Sunny Leone: পরনে ‘বিকিনি’, ফ্লাইং কিস ছুঁড়ে দিলেন সানি, ঘুম উড়ছে নেটিজেনদের

সানি লিওনি (Sunny Leone) বলিউডে ধীরে ধীরে নিজের স্থান তৈরি করে নিয়েছেন। একসময় হিন্দি না বলতে পারা সানি হিন্দি ভাষা শিখছেন। নিজের অভিনয়কেও তিনি ধারালো করে তুলছেন। তার পাশাপাশি বছরের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সানি লিওনি (Sunny Leone) বলিউডে ধীরে ধীরে নিজের স্থান তৈরি করে নিয়েছেন। একসময় হিন্দি না বলতে পারা সানি হিন্দি ভাষা শিখছেন। নিজের অভিনয়কেও তিনি ধারালো করে তুলছেন। তার পাশাপাশি বছরের পর বছর ধরে সানি ক্রমশ আকর্ষক হয়ে উঠেছেন। সম্প্রতি তিনি নিজের একটি ভিডিও শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

Advertisements

ভিডিওতে সানিকে দেখা যাচ্ছে, তিনি একটি চলন্ত স্টীমারে বসে রয়েছেন। সমুদ্রের নীল জল কেটে এগিয়ে যাচ্ছে স্টীমার। সানি তা রীতিমতো উপভোগ করছেন। তাঁর পরনে রয়েছে সানসেট অরেঞ্জ রঙের হল্টারনেক বিকিনি ও গোলাপি রঙের সারঙ। তার সঙ্গে সানির মাথায় রয়েছে হ্যাট ও চোখে সানগ্লাস। অনুরাগীদের উদ্দেশ্যে ভিডিওর মাধ্যমে ফ্লাইং কিস দিয়েছেন সানি। ভিডিওটি শেয়ার করার কয়েক ঘন্টার মধ্যেই প্রায় এক লক্ষ ভিউ ছাড়িয়ে গিয়েছে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

Advertisements

সানির ফিটনেস বরাবর ঈর্ষণীয়। সম্প্রতি নিজের ফিটনেস সিক্রেট শেয়ার করেছেন সানি। সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি ও ভিডিও শেয়ার করেছিলেন তিনি। তাঁকে দেখা গিয়েছিল ট্রেডমিলে দৌড়াতে। প্রত্যেক দিন সানি ট্রেডমিলে দৌড়ানোকে নিজের রুটিন করে নিয়েছেন। এই ধরনের কার্ডিও এক্সারসাইজ তাঁকে ফিট থাকতে সাহায্য করে। এর পাশাপাশি তিনি পরিমিত আহার করেন এবং তাঁর ঘুমের সময় পর্যাপ্ত।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

এই মুহূর্তে রণবিজয় সিং (Rannvijay Singh)-এর সঙ্গে ‘এমটিভি স্প্লিটসভিলা 13′ সঞ্চালনা করছেন সানি। এছাড়াও খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে আপকামিং ওয়েব সিরিজ ‘অনামিকা’-য়। ওয়েব সিরিজটি ছাড়াও ‘রঙ্গিলা’, ‘বীরামাদেবী’ এবং ‘শিরো’ নামে তিনটি ফিল্মে অভিনয় করছেন সানি।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media