BollywoodHoop Plus

উঁকি দিচ্ছে বেবি বাম্প, বেডরুম থেকে হট ছবি শেয়ার করলেন ‘নাগিন’ অভিনেত্রী

ছোট পর্দা হোক কিংবা বড় পর্দা সবেতেই নিজের অভিনয়ের জন্য দর্শকের মন জয় করেছেন এই অভিনেত্রী। ইনি আর কেউ নন অনীতা হাসানানদানি। বেশির ভাগ ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করলেও এই অভিনেত্রীর ফ্যান ফলোয়ারর্সের সংখ্যা নেহাত কম নেই। টেলিসিরিয়ালের পর্দায় অনিতা থাকা মানেই সেই সিরিয়াল হিট। আর এই অভিনেত্রী অভিনয়ের পাশাপাশি নিজের দুর্দান্ত নাচের জন্য বেশ ভালোই জনপ্রিয়।

২০১৩ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন অনিতা হাসানানদানি ও রোহিত রেড্ডি। তারপর থেকেই শুরু হয় তাঁর ও রোহিতের সুখের সংসার। আর কিছুদিন আগেই সপ্তম বিবাহ- বার্ষিকীতে পা দিয়েছিলেন অনীতা ও রোহিত। লকডাউনের মাঝে হঠাৎ নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ৩৯ বছর বয়সে মা হওয়ার কথা ও ছোট্ট শিশুর আগমনের বার্তা মজার ছলে একটি ভিডিও করে সকলকে জানালেন অনিতা। অনীতা এখন প্রেগিনেন্সির জন্য কাজ থেকে কিছুদিনের ছুটি নিলেও সন্তান প্রসবের কিছুদিনের মধ্যে ফের কাবব্যাক করবেন তা তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন। আপাতত অভিনেত্রী এখন অভিনেত্রী সব ডায়েট ভুলে মিষ্টি ঝাল সব খাবার খেতে বেশ ব্যস্ত। আর অভিনেত্রী অন্য সময় যা খেতে পারেননা তা এখন বেশ মজার সাথে খেতে পেরে বেশ খুশি।

এই নাগিন কন্যা বলিউডের বিখ্যাত পরিচালক একতা কাপুরের বড্ডো প্রিয়। সম্প্রতি মুম্বাইতে বড়ো করে অনীতার বেবি শাওয়ার অনুষ্ঠান পালন করা হল। আর এই বড় অনুষ্ঠানের আয়োজন করেছিলেন একতা কাপুর নিজে। নিজের সাধ ভক্ষণের অনুষ্ঠানে সোনালি রঙের লম্বা গাউনে তাক লাগিয়ে দিয়েছিলেন অনিতা। বেশ হাসি খুশি মেজাজে কেক কেটে হই হুল্লোড় করে অদিতি ভাটিয়া করিশমা তান্না, ক্রিস্টিয়েল ডিসুজা, সানায়া সহ আরো অনেকের সাথে মজা করেই উদযাপন করেছিলেন। সম্প্রতি তাঁর বেবি বাম্পের সাথে একটি নাচের ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। শাকিরার একটি জনপ্রিয় গানে তুমুল নেচেছিলেন তিনি যা বেশ ভাইরাল হয়।

প্রেগন্যান্সির প্রতিটি মুহূর্ত অভিনেত্রী তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন তা অনীতা ও স্বামীর ইন্সটা হ্যান্ডেল দেখলে বোঝাই যায়৷ অভিনেত্রী নিজের বেবি বাম্পের সাথে সোশ্যাল মিডিয়াতে হট সেনসেশন হয়ে উঠেছেন। আর বেবিবাম্পের সাথে প্রায়শই হট ফটোশুটে মেতেছেন নাগিন কন্যা। এবার সাদা কালোতে বেবিবাম্পের সাথে নতুন হট ফটোশুটে উত্তাপ ছড়ালেন অভিনেত্রী। একটি স্লিভলেস টপ আর সাদা হট প্যান্ট আর গায়ে শ্রাগ। খোলা চুলে বেবি বাম্প ছুঁয়ে হট ফটোশুট করলেন। ক্যপশানে লিখলেন একটি সুন্দর কবিতা-:
“কোনো বইয়ের মধ্যে নয়
কোনো কবিতাতে নয়
নিজের ভিতরে কিছুর সৃষ্টি করছি
অথবা কেউ আমাকে সৃষ্টি করছে
তার আসার জন্য
জন্ম নেবো আমি
মায়ের রূপে।”
এইছবি পোস্টের সাথে একের পর এক সেলিব্রেটি ও নেটিজেনরা ভালোবাসা জানালেন। মুহূর্তের মধ্যে ভাইরাল অনীতার এই পোস্ট।

whatsapp logo