BollywoodHoop Plus

সৌন্দর্যের দিক থেকে ঐশ্বর্য রাইও হবেন ফেল, চিনে নিন দিব্যা ভারতীর বোনকে

মডেল-অভিনেত্রী কায়নাত অরোরা (Kainaat Arora) ইদানিং তাঁর রূপের কারণে ক্রমশ নজর কাড়ছেন। অভিনেত্রী হিসাবেই নয়, তিনি বিখ্যাত গায়িকা হিসাবেও। তবে মডেল, অভিনেত্রী ও গায়িকা ছাড়াও কায়নাতের আরও একটি পরিচয় রয়েছে। তিনি প্রয়াত বলিউড তারকা দিব্যা ভারতী (Divya Bharti)-র বোন।

একটি সাক্ষাৎকারে কায়নাত নিজেই এই কথা জানিয়েছেন। তিনি বলেছেন, দিব্যা তাঁর নিজের দিদি নন। তিনি দূর সম্পর্কের বোন। কিন্তু কায়নাত খুব খুশি হতেন যদি আজ দিব্যা বেঁচে থাকতেন ও দুই বোন একসাথে কাজ করতে পারতেন। তবে পাশাপাশি কায়নাত সন্দেহ প্রকাশ করেছেন, বর্তমানে পরিবর্তিত ফিল্ম ইন্ডাস্ট্রির সাথে আদৌ দিব্যা মানিয়ে চলতে পারতেন কিনা তা নিয়েও। তবে দিব্যার বোন হিসাবে কায়নাতকে ইন্ডাস্ট্রিতে বারবার তুলনার সম্মুখীন হতে হয়েছে। কিন্তু হার মানতে রাজি নন তিনি। শৈশব থেকেই দিব্যা অভিনীত ফিল্ম ‘দিওয়ানা’, ‘শোলা অউর শবনম’, ‘বিশ্বাত্মা’ দেখে বড় হয়ে ওঠা কায়নাত মনে করেন, দিনের শেষে হার্ডওয়ার্কই একজন শিল্পীকে তৈরি করতে পারে।

2010 সালে হিন্দি ফিল্ম ‘খট্টা মিঠা’-র মাধ্যমে বলিউডে ডেবিউ করলেও একটি ছোট বিরতি নিয়েছিলেন কায়নাত। কারণ তিনি উপযুক্ত চরিত্রে অভিনয় করতে চেয়েছিলেন। তবে এর মধ্যেই 2011 সালে তামিল ফিল্ম ‘মনকন্ঠ’-এর মাধ্যমে দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেন তিনি। বলিউডে আবারও তাঁর কামব্যাক গটে 2013 সালে ‘গ্র্যান্ড মস্তি’-র মাধ্যমে। এছাড়াও মালয়ালম ও পঞ্জাবি ফিল্মে অভিনয় করেছেন কায়নাত। চলতি বছর হিন্দি ফিল্ম ‘ইস্ক পশমিনা’-য় দেখা গিয়েছে তাঁকে।

কায়নাতের দিদি দিব্যা ভারতী 1993 সালের 5 ই এপ্রিল প্রয়াত হন। অত্যন্ত রহস্যজনক ভাবে ফ্ল্যাটের গরাদহীন জানলা দিয়ে নিচে পড়ে গিয়ে মৃত্যু হয় তাঁর। মাত্র উনিশ বছর বয়সে না ফেরার দেশে চশে গিয়েছিলেন বলিউডের অন্যতম সফল নায়িকা দিব্যা ভারতী।

Related Articles