Hoop Plus

Nandini Didi: পাইস হোটেল থেকে রেস্তোরাঁ, নতুন বছরে লক্ষ্মীলাভ ভাইরাল নন্দিনী দিদির

বিগত এক বছরে নন্দিনী দিদি (Nandini Didi) নামটার সঙ্গে পরিচিত হয়ে উঠেছেন প্রায় সকলেই। ইউটিউবের কল্যাণে ডালহৌসির অফিস পাড়ায় এক চিলতে ভাতের দোকান চালান মমতা গঙ্গোপাধ্যায় ওরফে নন্দিনী আজ ইন্টারনেট সেনসেশন। জিন্স টপ পরা, গলায় ব্লুটুথ হেডফোন ঝোলানো ঝকঝকে মডার্ন নন্দিনী দিদি লাইমলাইট কেড়ে নিতে বেশি দেরি করেননি। এক সময় তাঁর দোকানের সামনেই ইউটিউবারদের ভিড় উপচে পড়ত। এখন ক্রেজ খানিকটা কমলেও কাঙ্খিত সাফল্য পেয়ে গিয়েছেন নন্দিনী। নিজের রেস্তোরাঁও খুলে ফেলেছেন তিনি।

ভাইরাল হওয়ার সম্পূর্ণ লাভ তুলে নিয়েছেন নন্দিনী। দোকানে খদ্দের বেড়েছে লক্ষণীয় ভাবে। বসার জায়গাও হয়ে উঠেছে অপ্রতুল। পাশাপাশি চাহিদা বুঝে আরো বেশি লোক আকর্ষণ করার জন্য মেনুতেও অনেক পরিবর্তন ঘটিয়েছেন নন্দিনী। এবার আরো এক সুখবর দিলেন তিনি। নিজের রেস্তোরাঁ খুলেছেন নন্দিনী দিদি। নিউটাউনের আকাঙ্খা মোড়ে রেস্তোরাঁ টির নাম রেখেছেন ‘নন্দিনীদির হেঁশেল’। আগামী ১২ জানুয়ারি থেকে এই রেস্তোরাঁটি খুলছে। সকাল ১১টা থেকে রাত ১১টা পর্যন্ত খোলা থাকছে দোকানটি।

 

যে ইউটিউবের দৌলতে জনপ্রিয়তা সেখানেই নিজের চ্যানেলও খুলে ফেলেছেন নন্দিনী। ইতিমধ্যেই ৪০ হাজার সাবস্ক্রাইবার হয়ে গিয়েছে তাঁর। চ্যানেলে ট্রাভেল ভ্লগ থেকে ফুড ভ্লগ উপলব্ধ রয়েছে সবই। এখানেই থেমে নেই নন্দিনী। অভিনয়েও নাম লিখিয়েছেন তিনি। ‘তিন সত্যি’ নামে একটি ছবিতে সাবিত্রী চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিনয় করেছেন নন্দিনী দিদি।

নতুন দোকান শুরুর কথা অবশ্য আগেও জানিয়েছিলেন নন্দিনী। ডালহৌসির দোকানটি তাঁর স্থায়ী জায়গা নয় সেকথা আগেও বলেছেন বলে জানিয়েছিলেন তিনি। এখানে তিনি ভাড়া নিয়ে দোকান খুলেছেন। তিনি এও বলেছিলেন, আগে হলে হয়তো আবার চাকরি করতে যেতেন। কিন্তু এখন আর ওই জীবনে ফিরবেন না নন্দিনী। প্রসঙ্গত, লকডাউনে এই ভাতের দোকানটি শুরু করেছিলেন তিনি। বাবাকে সাহায্য করতে বেঙ্গালুরুতে নিজের চাকরি ছেড়ে আসেন তিনি। বছর কয়েক পরে হঠাৎ করেই এক ইউটিউবারের চোখে পড়ে যাওয়াতে আর পেছন ফিরে তাকাতে হয়নি নন্দিনীকে।

Related Articles