whatsapp channel

বিয়ের পর প্রথম জামাইষষ্ঠী, শাশুড়ির হাতে কোন স্পেশাল পদ খেলেন অভিনেতা নীল!

চলতি বছরে পশ্চিমবঙ্গে আংশিক লকডাউনের মধ্যেও ‘জামাইষষ্ঠী' পালন করা হচ্ছে ঘরে ঘরে। নতুন জামাই নীল (neel bhattacharya)-এর এবারেই প্রথম জামাইষষ্ঠী। সকাল সকাল তৃণা (Trina saha) তার একঝলক শেয়ার করলেন ইন্সটাগ্রামে।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

চলতি বছরে পশ্চিমবঙ্গে আংশিক লকডাউনের মধ্যেও ‘জামাইষষ্ঠী’ পালন করা হচ্ছে ঘরে ঘরে। নতুন জামাই নীল (neel bhattacharya)-এর এবারেই প্রথম জামাইষষ্ঠী। সকাল সকাল তৃণা (Trina saha) তার একঝলক শেয়ার করলেন ইন্সটাগ্রামে।

Advertisements

তবে বাড়িতে নয়, কলকাতার নামকরা গ‍্যাস্ট্রোপাব ‘টপক‍্যাট সিসিইউ’-তে পালিত হল নীলের জামাইষষ্ঠী। তৃণার মা ও বাবা রীতিমতো সাড়ম্বরে খাওয়ালেন নীলকে। জামাইষষ্ঠীতে নীলের পাতে ছিল ডাব চিংড়ি, ভেটকি পাতুরি, পোলাও, মাটন, লুচি। এছাড়াও মকটেল, গুলাব জামুন, পায়েস, মিষ্টি দই কিছুই বাদ ছিল না। নতুন জামাইকে তৃণার মা নিজের হাতে ডাব চিংড়ি খাইয়ে দিয়েছেন। এদিন নীলের পরনে ছিল পিচ রঙের পাঞ্জাবি ও সাদা পাজামা। তৃণা পরেছিলেন ফুশিয়া পিঙ্ক রঙের ভারি শাড়ি। খাওয়ার শেষে মেয়ে-জামাইকে নিয়ে গ্রুপ ফটো তুললেন তৃণার মা-বাবা।

Advertisements

Advertisements

চলতি বছরের 4 ঠা ফেব্রুয়ারি অর্কিড গার্ডেন্সে ছিল নীল এবং তৃণার বিয়ের অনুষ্ঠান। নীল ও তৃণার আমন্ত্রণে তাঁদের বিয়েতে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তৃণা তাঁর জন্মদিনের দিন মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ি গিয়ে তাঁকে আমন্ত্রণ জানিয়ে এসেছিলেন। তবে মমতা কিছুক্ষণের জন্য এসে নীল ও তৃণাকে আশীর্বাদ করে চলে যান।

Advertisements

এই মুহূর্তে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’-তে নিখিলের ভূমিকায় অভিনয় করছেন নীল। তৃণা অভিনয় করছেন স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো’-য় গুনগুনের চরিত্রে। এছাড়াও ভোটের আগে তৃণা ও নীল আনুষ্ঠানিক ভাবে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media