whatsapp channel

আলিয়ার সঙ্গে প্রেমের পূর্বে কতজন অভিনেত্রীকে ঠকিয়েছেন রণবীর!

বলিউড ইন্ডাস্ট্রি সম্পর্কে বিভিন্ন গসিপ-গল্প হলে সেই গল্পে প্রসঙ্গ আসবে না কপুর পরিবারের, এ হওয়া অসম্ভব! এই মুহূর্তে কপুর পরিবারের জনপ্রিয় তারকা রণবীর কাপুর। শুধু মাত্র অভিনয় নয়, হ্যান্ডসাম নায়ক…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বলিউড ইন্ডাস্ট্রি সম্পর্কে বিভিন্ন গসিপ-গল্প হলে সেই গল্পে প্রসঙ্গ আসবে না কপুর পরিবারের, এ হওয়া অসম্ভব! এই মুহূর্তে কপুর পরিবারের জনপ্রিয় তারকা রণবীর কাপুর। শুধু মাত্র অভিনয় নয়, হ্যান্ডসাম নায়ক হিসেবে যথেষ্ট যশ রয়েছে রণবীরের। রণবীরের মায়াবী চোখদুটি আকর্ষণ করে তাবড় তাবড় অভিনেত্রীদেরকেও।

Advertisements

২০২০ সালের সবচেয়ে বড় বিবাহ হওয়ার কথা ছিল এই তারকার, ভাট পরিবারের অভিনেত্রী আলিয়ার সঙ্গে। সম্প্রতি তাঁদের বিয়ে পিছিয়ে গিয়ে ২০২১এ করা হয়েছে। আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কের আগেও রণবীরকে দেখা গেছদ একাধিক তারকা অভিনেত্রীদের সঙ্গে সম্পর্কে জড়াতে। এক নজরে ফ্ল্যাশ ব্যাকে ফিরে দেখে নেওয়া যাক রণবীর কপুরের পুরোনো সম্পর্কের রোজনামচা।

Advertisements

২০০৭ সালে ‘সাওয়ারিয়া’ ছবির সেট থেকেই রণবীরের সঙদ ঘনিষ্ঠতা দেখা যায় অভিনেত্রী সোনম কাপুরের। তখন থেকেই রণবীরের সঙ্গে নাম জুড়ে যায় সোনমের। কিন্তু বলা হয় রণবীর এই সম্পর্ক নিয়ে বিশেষ গুরুত্ব না দেওয়ায় অল্প দিনেই তা ভেঙে যায়।

Advertisements

রণবীরের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্কের রসায়ন দেখা যায় দীপিকা পাডুকোনের সঙ্গে। ‘বচনা এ হসিনো’ ছবি করার পর থেকে একে অপরের কাছাকাছি আসে দুজনে। দুজনের ঘনিষ্ঠতা এতটাই হয়েছিল যে একে অপরের বাড়িতে পর্যন্ত যাওয়া আসা করতেন। রণবীর-দীপিকার সম্পর্ক শেষ পর্যন্ত টিকবে, এমনটা ধরেই নেওয়া হয়েছিল। কিন্তু এই সম্পর্কেও বিচ্ছেদ দেখা দেয়। অবশ্য বিচ্ছেদের পরেও দুজনকে একসঙ্গে দেখা গেছে বিভিন্ন অনুষ্ঠানে।

Advertisements

দীপিকার সঙ্গে বিচ্ছেদের প্রায় সঙ্গে সঙ্গে রনবীরের জীবনে আসেন ক্যাটরিনা কাইফ। ‘অজব প্রেম কি গজব কহানী’ ছবি থেকেই সূচনা হয় রণবীর-ক্যাটরিনার গজব কাহিনীর। দুজনের সম্পর্ক এমন জায়গায় গিয়েছিল যে শোনা যায় ক্রিসমাসের ছুটিতে লন্ডনে যাওয়া থেকে শুরু করে পরিবারের সামনে একে অপরকে আংটি বিনিময় পর্যন্ত হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত কেটে যায় রনবীরের সর্বাপেক্ষা চর্চিত এই সম্পর্কও! যদিও এই বিচ্ছেদ নিয়ে প্রকাশ্যে দুঃখপ্রকাশও করেন রণবীর।

এরপর অভিনেত্রী নার্গিস ফাকরির সঙ্গেও নাকি সম্পর্কে কিছুদিনের জন্য জড়িয়েছিলেন রণবীর। তবে ক্যামেরার সামনে দেখা যায় নি তাঁদের। এ ছাড়াও এই সম্পর্কগুলির মধ্যে মধ্যেই আরো কয়েকটি স্বল্পমেয়াদী সম্পর্কের কথা শোনা যায়, যেগুলি প্রকাশ্যে তেমন ভাবে আসে নি।

বর্তমান সম্পর্ক অর্থাৎ যা কি না পূর্ণতা পাওয়ার কথা ছিল এই ডিসেম্বরেই, সেই সম্পর্কের মানুষ আলিয়া ভাটের প্রতি রণবীরের প্রেমও কিন্তু শুটিং সেট থেকেই! দুই তারকার প্রথম একসঙ্গে অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ (যে ছবিটিও ডিসেম্বরেই মুক্তির কথা রয়েছে) ছবির শুটিংয়ের মধ্যেই আলিয়ার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রণবীর। এ পর্যন্ত রণবীর-আলিয়া প্রেম রসায়ন প্রকাশ্য। এখন পিছনো এই বিয়ে সঠিক ভাবে সুসম্পন্ন হোক, পূর্ণতা পাক রণবীর-আলিয়ার সম্পর্ক, এটাই মনে মনে কামনা করছেন বিনোদনপ্রেমীরা।

whatsapp logo
Advertisements
Avatar