BollywoodHoop Plus

Shilpa Shetty: টাকার লোভেই ‘চরিত্রহীন’ রাজকে বিয়ে! এত বছর পর বিষ্ফোরক উত্তর শিল্পার

বলিউড ইন্ডাস্ট্রির অভ্যন্তরে জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী জুটিদের অভাব নেই। ফিল্মি এবং নন ফিল্মি জুটিদের নিয়ে ইন্ডাস্ট্রির মধ্যে বেশ কিছু মুখরোচক গল্প ছড়িয়ে রয়েছে। আর এ প্রসঙ্গ উঠলে যে জুটির নাম না করলেই হয় না তাঁরা হলেন রাজ কুন্দ্রা (Raj Kundra) এবং শিল্পা শেট্টি (Shilpa Shetty)। একজন বলিউডের খ্যাতনামা অভিনেত্রী, আরেকজন বিজনেস টাইকুন। রাজের দ্বিতীয় স্ত্রী হলেন শিল্পা। এর আগেও একবার বিয়ে করেছিলেন তিনি। কিন্তু সে বিয়ে টেকেনি। তবে শিল্পার এটাই প্রথম বিয়ে।

একজন ডিভোর্সি পুরুষকে বিয়ে করার জন্য কম কথা শুনতে হয়নি শিল্পাকে। তিনি নাকি অর্থের লোভে পড়ে বিয়ে করেছিলেন রাজকে। এমনকি স্বামীর প্রথম সংসার ভাঙার দায়ও চাপানো হয়েছিল শিল্পার ঘাড়ে। এ বিষয়ে দীর্ঘদিন ধরে সমালোচনা শুনতে শুনতে সম্প্রতি নীরবতা ভাঙেন শিল্পা। এক সাক্ষাৎকারে চাঁচাছোলা ভাষায় নিন্দুকদের জবাব দিয়েছেন তিনি।

শিল্পা বলেন, তিনি যখন রাজকে বিয়ে করেছিলেন তখন গুগলে সবথেকে ধনী ব্রিটিশ ভারতীয়দের তালিকায় ১০৮ নম্বরে স্থান ছিল তাঁর। কিন্তু মানুষ হয়তো তাঁকে নিয়ে গুগল করতে ভুলে গিয়েছেন। তিনিও কিন্তু কম ধনী ছিলেন না। তবে এখন আরো একটু বেশি ধনী হয়েছেন। শিল্পা স্পষ্ট বলেন, একজন সফল নারীর কাছে নিজের সঙ্গীর আর্থিক পরিস্থিতি ততটা গুরুত্ব রাখে না। সে সময়ে রাজের থেকেও বেশি ধনী ব্যক্তিরা তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু তাঁর জীবনে টাকা পয়সা কোনো কিছুর নির্ধারক ছিল না।

২০০৯ সালে বিয়ের পর রাজ শিল্পার সুখী বিবাহিত জীবনে ঝড় ওঠে বছর দুই আগে। পর্নোগ্রাফি ছবি বানানোর অভিযোগে গ্রেফতার হন রাজ। দীর্ঘ কয়েক মাস হাজতবাসও করতে হয়েছিল তাঁকে। সে সময় শোনা গিয়েছিল, ছেলেমেয়েদের নিয়ে আলাদা হয়ে যেতে চান শিল্পা। কিন্তু কার্যক্ষেত্রে দেখা যায়, স্বামীর সমস্ত দোষ ক্ষমা করে দিয়ে এখনো তাঁর সঙ্গেই রয়েছেন শিল্পা।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই