whatsapp channel

জমে যাবে টিআরপির খেল, তিন বছর পর জুটি বেঁধে ফিরছেন অনিন্দ্য-জুন আন্টি

যেকোনো সিরিয়ালের ক্ষেত্রেই নায়ক নায়িকার সমান গুরুত্ব থাকে খলনায়ক খলনায়িকাদের। দর্শকদের থেকে প্রচুর গালমন্দ খেতে হলেও তাদের ছাড়া ধারাবাহিক অসম্পূর্ণ। আর খলনায়িকাদের প্রসঙ্গ উঠলে যার নাম না করলেই নয়, তিনি…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

যেকোনো সিরিয়ালের ক্ষেত্রেই নায়ক নায়িকার সমান গুরুত্ব থাকে খলনায়ক খলনায়িকাদের। দর্শকদের থেকে প্রচুর গালমন্দ খেতে হলেও তাদের ছাড়া ধারাবাহিক অসম্পূর্ণ। আর খলনায়িকাদের প্রসঙ্গ উঠলে যার নাম না করলেই নয়, তিনি হলেন জুন আন্টি (June Aunty)। স্টার জলসার ‘শ্রীময়ী’ (Sreemoyee) সিরিয়ালে ঊষসী চক্রবর্তী (Ushasi Chakraborty) অভিনীত এই চরিত্রটি শোরগোল ফেলে দিয়েছিল দর্শক মহলে। মিমপ্রেমীদের হয়েছিল পোয়াবারো। জুন আন্টিকে নিয়ে তৈরি মিম দেখেনি, সোশ্যাল মিডিয়ায় সক্রিয় এমন একজন মানুষও খুঁজে পাওয়া দায়। জুন আন্টি, অনিন্দ্য আর শ্রীময়ী দীর্ঘদিন পর্যন্ত মাতিয়ে রেখেছিল নেটপাড়া।

Advertisements

শ্রীময়ী শেষ হয়েছে বেশ কয়েক বছর হয়ে গেল। কিন্তু চরিত্রগুলিকে ভুলতে পারেননি দর্শক। আর নতুন কোনো ধারাবাহিকে ফেরার কথাও জানাননি ঊষসী, সুদীপ মুখোপাধ্যায় এবং ইন্দ্রাণী হালদাররা। তবে টেলিপাড়ার নতুন গুঞ্জন বলছে, দর্শকদের অপেক্ষার অবসান ঘটিয়ে আবারো একসঙ্গে ফিরতে চলেছেন জুন আন্টি এবং অনিন্দ্য। নতুন সিরিয়ালে নতুন চরিত্র হয়ে ফিরতে চলেছেন ঊষসী এবং সুদীপ মুখোপাধ্যায়।

Advertisements

জমে যাবে টিআরপির খেল, তিন বছর পর জুটি বেঁধে ফিরছেন অনিন্দ্য-জুন আন্টি

Advertisements

লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের ম্যাজিক মোমেন্টসের নতুন সিরিয়াল আসছে। এ খবর তো এতদিনে সকলেই জেনে গিয়েছেন। ধারাবাহিকে মুখ্য চরিত্রে থাকছেন শন বন্দ্যোপাধ্যায় এবং অনুষ্কা গোস্বামী। এই সিরিয়ালেই দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে জুটি হিসেবে দেখা যাবে ঊষসী চক্রবর্তী এবং সুদীপ মুখোপাধ্যায়কে। জানা যাচ্ছে, এখানেও নেতিবাচক চরিত্রেই দেখা মিলবে তাঁদের। গুঞ্জন সত্যি হলে দর্শকরা যে শ্রীময়ীর নস্টালজিয়া আবারো একবার উপভোগ করার সুযোগ পাবেন তা বলা বাহুল্য।

Advertisements

এই সিরিয়ালে আরো কিছু চরিত্রে দেখা যেতে পারে বর্ষীয়ান অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়, মাধবী মুখোপাধ্যায়, অম্বরীশ ভট্টাচার্যদের। শোনা যাচ্ছে, বারাণসীতে এই সিরিয়ালের শুটিং হবে। আগামী এপ্রিল মাস থেকেই শুটিং শুরু হয়ে যাবে বলে খবর। স্টার জলসাতেই সিরিয়ালটি দেখা যাবে বলে জানা যাচ্ছে। তবে ধারাবাহিকের নাম, সম্প্রচার এর সময় এখনো প্রকাশ্যে আনা হয়নি চ্যানেলের তরফে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই