whatsapp channel

লকডাউনে ভালো থাকার উপায় বাতলে দিলেন দেবলীনা কুমার, অসাধারণ নৃত্যে মুগ্ধ করলেন নেটিজেনদের

চলছে লক ডাউন। বন্ধ শ্যুটিং। শুরু ওয়ার্ক ফ্রম হোম। কিন্তু, তাতে কি? স্বাভাবিক জীবনযাত্রা থেকে মানুষ কার্যত বিরত রয়েছেন। রঙিন সন্ধ্যা গুলো এখন হয় মুঠোফোনে বন্দী কিংবা গালগল্পে। এমত অবস্থায়,…

Avatar

HoopHaap Digital Media

চলছে লক ডাউন। বন্ধ শ্যুটিং। শুরু ওয়ার্ক ফ্রম হোম। কিন্তু, তাতে কি? স্বাভাবিক জীবনযাত্রা থেকে মানুষ কার্যত বিরত রয়েছেন। রঙিন সন্ধ্যা গুলো এখন হয় মুঠোফোনে বন্দী কিংবা গালগল্পে। এমত অবস্থায়, শরীরে ওজন যাচ্ছে বেড়ে, মুড অফ হচ্ছে, রাগ হচ্ছে। কি হচ্ছে তো? তারমধ্যে যারা রাজনীতির সঙ্গে অঙ্গাঙ্গিক ভাবে যুক্ত তাদের মাথায় হাজারো টেনশন। তাই এই মুহূর্তে ভালো থাকবেন কীভাবে?

সেই উপায় বাতলে দিলেন উত্তম কুমারের নাতবৌ দেবলীনা কুমার। অভিনেত্রী নিজেও সবসময় কুল মুডে থাকেন। কেউ তির্যক কথা বললে তাকে যোগ্য জবাব পর্যন্ত দিয়ে দেন। কিন্তু নিজের আনন্দের সঙ্গে কোনোরকম কম্প্রোমাইজ করেন না।

যেমন তিনি ফিটনেস ফ্রিক তেমনই ভালো নাচতে পারেন। মাঝে মধ্যে জিমের ছবি পোস্ট করেন অভিনেত্রী। তাতেও অবশ্য তাকে সমালোচিত হতে হয়। কখনো তার পোশাক সমালোচনার বিষয় হয়ে ওঠে তো কখনো তার কন্টেন্ট। কিন্তু এবারে মানুষের মন ভালো রাখার উপায় বলে দিলেন তিনি সোশ্যাল মিডিয়ায়।

খোলা চুল, পরনে সাদা শাড়ী তাতে লাল হলুদের চওড়া পাড়, ম্যাচিং ব্লাউজ, হতে শাখা পলা, মুখে মিষ্টি হাসি। এভাবেই নেচে চলেছেন তিনি, “মোরে আরো আরো আরো দাও প্রাণ।” লক ডাউনে ‌এমন নাচ, এমন পরিবেশন দেখে অনেকেই কমেন্ট বক্সে দেবলীনার প্রশংসা করেছেন। দেখুন দেবলীনার মন ভালো করে দেওয়া লক ডাউন স্পেশ্যাল ড্যান্স।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media