Hoop PlusTollywood

Rimjhim Mitra: বিজেপি-তে নেই যোগ্য সম্মান, দল ছেড়ে তৃণমূলের পথে রিমঝিম মিত্র!

বিধানসভা নির্বাচন শেষ হয়েছে মাস চারেক হল। একঝাঁক টলি ও টেলি তারকা ভোটের মুখে গেরুয়া শিবিরে যোগ দিয়েছিলেন। কিন্তু বিধানসভা নির্বাচন বঙ্গ বিজেপির অস্তিত্ব বিপন্ন করে দিয়েছে। অধিকাংশ তারকা প্রার্থী হেরে গেছেন। বিজেপির দলীয় নেতৃত্ব হারের জন্য দায়ী করেছেন টলিউডের তারকা প্রার্থীদের। মহিলা তারকাদের শুনতে হয়েছে ‘নগর নটী’-র মতো কটাক্ষ। এরপর থেকে ভাঙন ধরেছে বঙ্গ বিজেপিতে। অনেকেই বলছেন, দল তাঁদের যোগ্য সম্মান দিচ্ছে না। একই সুর শোনা গেল রিমঝিম মিত্র (Rimjhim Mitra)-র গলায়।

তিনি জানিয়েছেন, দলে তাঁকে সম্মান দেওয়া হয় না। কোনো দলীয় কর্মসূচীতেও তাঁকে ডাকা হয় না। এই কারণে দল ছাড়তে চাইছেন রিমঝিম। তিনি জানিয়েছেন, যেখানে যোগ্য সম্মান পাবেন, সেখানেই রাজনীতি করবেন। কিছুদিন আগে অনিন্দ্যপুলক বন্দ্যোপাধ্যায় (Anindyapulak Banerjee) ও রূপা ভট্টাচার্য (Rupa Bhattacharya) বেরিয়ে গেছেন বিজেপি ছেড়ে। রিমঝিমের মতে, সদস্যদের যথাযথ গুরুত্ব না দেওয়ার ফলে অনেকেই দল ছেড়ে বেরিয়ে যাচ্ছেন। কম গুরুত্ব দেওয়ার ফল বিজেপিও অচিরেই বুঝতে পারছে। তবে রিমঝিম আর দলে থাকতে চাইছেন না।

2019 সালে বিজেপিতে যোগদান করেন রিমঝিম। এরপর থেকে টানা দুই বছর তিনি দলীয় প্রচারে অংশগ্রহণ করেছেন। রাজনৈতিক কারণে সহকর্মীদের সঙ্গে বাগ-বিতন্ডায় জড়িয়ে পড়েছেন তিনি।

ইতিমধ্যেই দিন কয়েক আগে তৃণমূ বিধায়ক মদন মিত্র (Madan Mitra)-র সঙ্গে ফেসবুক লাইভে এসেছিলেন রিমঝিম। সঙ্গে ছিলেন আরও অনেক টেলি তারকা। এরপরেই রিমঝিমের তৃণমূলে যোগদান নিয়ে বেড়েছে জল্পনা। তিনি জানিয়েছেন, বন্ধুরা তৃণমূলে চলে গেছেন। সুতরাং তাঁকেও ভাবতে হবে।

whatsapp logo