Bengali SerialHoop Plus

Tiyasha Roy: স্বামীর সঙ্গে বিচ্ছেদের পরই সুখবর দিলেন ‘কৃষ্ণকলি’ তিয়াশা

চলতি মাসের শুরুতেই তিয়াশা (Tiyasha Lepcha) জানিয়েছিলেন, খুব শীঘ্রই আসতে চলেছে তাঁর ইউটিউব চ্যানেল। তিনি খেতে ভালোবাসেন। তাই ইউটিউব চ্যানেলেও থাকবে বিভিন্ন খাবারের হদিশ। অবশেষে তিয়াশা রাখলেন নিজের কথা। সামনে এল তাঁর ইউটিউব চ্যানেলের ফার্স্ট লুক।

তিয়াশার ইউটিউব চ্যানেলটির নাম ‘এক্সপ্লোরার তিয়াশা’। সম্প্রতি ইন্সটাগ্রামে ইউটিউব চ্যানেলের ফার্স্ট লুক শেয়ার করে তিয়াশা জানিয়েছেন, খুব শীঘ্রই আসতে চলেছে তাঁর চ্যানেল। তিয়াশার শেয়ার করা ফার্স্ট লুকে দেখা যাচ্ছে, ব্যাকগ্রাউন্ডে উঠছে আগুন রঙের ধোঁয়া। তার মাঝখান দিয়ে প্রকট হচ্ছে তিয়াশার গোলাপি পোশাক পরা ছবি। ইতিমধ্যেই তিয়াশার অনুরাগীদের একাংশ তাঁকে নতুন ইউটিউব চ্যানেলের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

জি বাংলায় সম্প্রচারিত সিরিয়াল ‘কৃষ্ণকলি’-র মাধ্যমে পরিচিতি পেয়েছিলেন তিয়াশা। ‘কৃষ্ণকলি’ শেষ হয়ে যাওয়ার পর বেশ কিছুদিন তাঁকে জি বাংলার ‘রান্নাঘর’ সঞ্চালনা করতেও দেখা গেছে। কিন্তু সম্প্রতি স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের মঞ্চে তিয়াশাকে দেখা যায়। তখন থেকেই শুরু হয়েছিল জল্পনা। কিছুদিনের মধ্যেই সব জল্পনার অবসান ঘটিয়ে স্টার জলসার নতুন সিরিয়ালের মাধ্যমে আবারও ছোট পর্দায় কামব্যাক করছেন তিয়াশা। কিন্তু এই সিরিয়ালে তিয়াশার গায়ের রঙ পরিবর্তন করা হচ্ছে না।

নতুন সিরিয়ালটির প্রযোজক সুশান্ত দাস (Sushanta Das)-এর সংস্থা টেন্ট। তিয়াশা জানিয়েছেন, এই মুহূর্তে সিরিয়ালের চিত্রনাট্য তৈরির কাজ চলছে। সিরিয়ালটি নারীকেন্দ্রিক। কাস্টিং এখনও সম্পূর্ণ হয়নি। চলতি মাসের শেষে সিরিয়ালের প্রোমো শুট হওয়ার কথা রয়েছে। সিরিয়ালটি সম্প্রচারিত হবে মে মাসের শুরু থেকে।

whatsapp logo