Hoop PlusTollywood

Puja Banerjee: টাইট কালো সুইমসুটে নেটদুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী পূজা!

পূজা হল বাংলা সিনেমার অভিনেত্রীদের প্রথম সারির তালিকায় রয়েছেন। পূজাকে দেখতে বেশ মিষ্টি, কোয়েল মল্লিক, শ্রাবন্তী চট্টোপাধ্যায় পাশাপাশি পূজা ও কিন্তু বাংলা সিনেমায় বেশ নাম করেছেন, তবে মাঝখানে নিজের মনের মানুষের সঙ্গে একটু সময় কাটিয়েছেন, তারপরে মাতৃত্ব উপভোগ করেছেন। মাঝে মধ্যেই কখনো শাড়িতে কখনো গাউনে কখনো স্বল্প পোশাকে উষ্ণতা ছড়ান পূজা।

২০০৮ সালে মুক্তি পেয়েছিল ‘তুঝ সঙ্গ প্রীত লগাই সজনা’ ধারাবাহিকটি। এই ধারাবাহিকে পূজার অভিনেতা ছিলেন কুণাল। শুটিং সেটেই দু’জনের পরিচয় গড়ায় প্রেমে। ৯ বছর সম্পর্কে থাকার পর বিয়ে করেন পূজা এবং কুণাল। ২০২০ সালে বিয়ে করার পর অভিনয় জগৎ থেকে বিরতি নেন পূজা। দু’বছর পর ফিরে আসেন হিন্দি ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে। ‘অনুপমা: নমস্তে আমেরিকা’ ধারাবাহিকে কাজ করেন তিনি।

মা হওয়ার পরও যেভাবে নিজেকে মেনটেইন করে চলেছেন, তাতে তাক লেগে যাবে সবার। সমস্ত অভিনেত্রীদেরই আমরা দেখেছি যে মা হওয়ার সময় খানিকটা চেহারায় Put On করলেও পরে কিন্তু জিম আর ডায়েট কন্ট্রোল করে একেবারে আগের ভূমিকায় ফিরে আসেন। সেক্ষেত্রে কোয়েল মল্লিক, শুভশ্রী গঙ্গোপাধ্যায় সবাই কিন্তু একই পন্থা অবলম্বন করেছেন, এছাড়া যদি একটু হিন্দি সিনেমার নায়িকার দিকে তাকান সেক্ষেত্রেও কিন্তু তারাও একই রকম। অভিনয় জগতে টিঁকে থাকতে গেলে, ছিপছিপে চেহারা আনতেই হবে, তাইতো ও পূজা ব্যানার্জীর এক্ষেত্রে ব্যতিক্রম নয়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার উত্তাপ ছড়ালেন পূজা। তিনি আবারো সুইমিংপুলের মধ্যে কালো স্লিম সুট পরে সকলকে অবাক করে দিয়েছেন, তার শরীরকে একেবারে চিপে আঁকড়ে ধরেছে। মা হওয়ার পরেও যে তিনি এত সুন্দর চেহারাকে ধরে রেখেছেন এটাই অনেকের কাছে বিস্ময়ের ব্যাপার। যদিও নায়িকারা এমন করেই থাকেন, মা হওয়ার সময় তারা অনেকটা মোটা হয়ে গেলেও পরবর্তীকালে কিন্তু তারা যথেষ্ট যত্ন করে, খাওয়া-দাওয়া কন্ট্রোল করে জিম করে তারা সুন্দর চেহারায় ফিরে আসেন।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক