whatsapp channel

Mahiya Mahi: অভিনেত্রী মাহিয়া মাহির বাড়িতে ভুতের উপদ্রব!

'ভুত' শব্দটা এমনই ভয়ঙ্কর যে নাম শুনলেই জ্বর আসে। মনে হয় এই বুঝি পিছনে কেউ এসে ঘাড়ে সুড়সুড়ি দিচ্ছে। চোখ বন্ধ করলেই নানান বিকৃত মুখ ভেসে ওঠে। বিশেষ করে লাইট…

Avatar

‘ভুত’ শব্দটা এমনই ভয়ঙ্কর যে নাম শুনলেই জ্বর আসে। মনে হয় এই বুঝি পিছনে কেউ এসে ঘাড়ে সুড়সুড়ি দিচ্ছে। চোখ বন্ধ করলেই নানান বিকৃত মুখ ভেসে ওঠে। বিশেষ করে লাইট অফ হলে ভয় বেশি করে তাড়া করে। অথচ, ভুতের গল্প, সিনেমা পড়ার বা দেখার ইচ্ছা কোনো অংশে কমে না। চলুন দেখি কোন অভিনেত্রীর বাসায় ভুত এসেছে।

বাংলাদেশের অন্যতম সুন্দরী ও চর্চিত অভিনেত্রী হলেন মাহিয়া মাহি (Mahiya Mahi)। সম্প্রতি, তিনি তার ফেসবুক পেজে নিজে লিখেছেন “আমার বাসায় ভুত আছে”। যদিও লেখেননি সেই ভুত এসে কি কি করলো বা কিরকম ভুত তিনি দেখেছেন বা ভুতটি ছেলে না মেয়ে। শুধু লিখেছেন ভুত আছে।

এই পোস্টে দারুন দারুন কিছু কমেন্ট এসেছে। এই যেমন কেউ লিখেছেন- “কে যেনো বললো – কার মাথায় ভূত আছে”। ওহ্ কেউ দুষ্টুমি করে লিখেছেন, “তুই নিজেই ভুত। ভুত আবার আছে কি? লিখবি আমি নিজে একটা পেত্নী”। আরেকজন লিখেছেন, “ভূত যদি দুলাভাই হয় তাহলে কিছু করার দরকার নেই,আর যদি সত্যি হয় তাহলে আয়তুল কুরসি পড়ে শরীরে ফুঁ দেয়া উচিৎ”। বোঝো কাণ্ড! সামান্য ভুত নিয়েও মজা চলছে। তাহলে কি ভয় পাচ্ছেন না মাহিয়ার অনুরাগীরা?

অভিনেত্রী বেশ মজার মানুষ এবং খোলা মনের। তাই, ফেসবুকের পাতায় উঠে আসে অভিনেত্রীর নানান মনের কথা। নিজের বিভিন্ন ইচ্ছা প্রকাশ করেন ফেসবুকের পেজে। প্রসঙ্গত, মাহিয়া শুধুই বাংলাদেশের অভিনেত্রী নন, টলিউডে তার যাতায়াত আছে। ২০১৫ সালে “রোমিও বনাম জুলিয়েট” ছবির মাধ্যমে টলিউডে অভিষেক ঘটে তার। ওই একই বছর “অগ্নির” দ্বিতীয় পার্ট “অগ্নি ২” চলচ্চিত্রটি ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনায় নির্মিত হয়, যেখানে অভিনয় করেন এই ভূতের গল্প বলা মাহিয়া মাহি।

whatsapp logo