whatsapp channel

মা হওয়ার পর থেকেই এই শারীরিক সমস্যায় জর্জরিত অনুষ্কা শর্মা

গত 11 ই জানুয়ারি জন্ম হয়েছিল বিরাট কোহলি (virat kohli) ও অনুষ্কা শর্মা (Anushka sharma)-র কন্যাসন্তান ভামিকা (vamika) -র জন্ম হয়েছে। বিরাট ও অনুষ্কার কন্যাসন্তান ভামিকাকে নিয়ে নেটিজেনদের মধ্যে উন্মাদনার…

Avatar

HoopHaap Digital Media

গত 11 ই জানুয়ারি জন্ম হয়েছিল বিরাট কোহলি (virat kohli) ও অনুষ্কা শর্মা (Anushka sharma)-র কন্যাসন্তান ভামিকা (vamika) -র জন্ম হয়েছে। বিরাট ও অনুষ্কার কন্যাসন্তান ভামিকাকে নিয়ে নেটিজেনদের মধ্যে উন্মাদনার শেষ নেই। কিন্তু ওদিকে অনুষ্কা সম্মুখীন হয়েছেন মাতৃত্ব-পরবর্তী সমস্যার।

মাতৃত্ব-পরবর্তী সময়ে অধিকাংশ মহিলাই বিভিন্ন শারীরিক ও মানসিক সমস্যার সম্মুখীন হন। কারণ অন্তঃসত্ত্বা থাকাকালীন মহিলাদের শরীরে বিভিন্ন হরমোনের তারতম্য ঘটে থাকে। ফলে সন্তান প্রসব করার পর মহিলাদের মধ্যে অনেকের হেয়ারফল হতে শুরু করে। অনেকের ওজন বৃদ্ধি পায়। কখনও মহিলারা অবসাদের শিকার হন। তবে এগুলি সবকটি সাময়িক সমস্যা। সময়ের সঙ্গে সঙ্গে সঠিক ট্রিটমেন্ট করালে এই সমস্যাগুলি থেকে মুক্তি পাওয়া সম্ভব।

অনুষ্কাও তার ব্যতিক্রম নন। তাঁর ভীষণ হেয়ারফল হতে শুরু করেছে। ফলে তিনি নিজের শর্ট হেয়ারকাট করে ফেলেছেন। সোশ্যাল মিডিয়ায় নিজের এই নতুন লুকের ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে অনুষ্কা লিখেছেন, মা হওয়ার পর চুল এই কারণে পড়ে যাতে নতুন হেয়ারকাট করে প্রশংসা পাওয়া যায়। অনুষ্কার শেয়ার করা ছবিতে তাঁর পরনে ছিল হলুদ রঙের জ‍্যাকেট।

অনুষ্কার পোস্ট থেকে জানা গিয়েছে, তাঁকে নতুন হেয়ার সাঁলোর সন্ধান দিয়েছেন সোনম কাপুর (Sonam kapoor)। অনুষ্কা সোনমকে ধন্যবাদ জানিয়েছেন। বিরাট অনুষ্কাকে কমেন্ট বক্সে অনেক ভালোবাসা জানিয়েছেন। সোনম লিখেছেন, অনুষ্কাকে খুব সুন্দর লাগছে। এই মুহূর্তে ভামিকা, বিরাট ও অনুষ্কা ইংল্যান্ডে রয়েছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media