whatsapp channel

লক্ষ্মীপুজোয় মাকে নিয়ে শ্বশুরবাড়ি হাজির হবু জামাই, রইল বনি-কৌশানির সুন্দর মুহূর্ত

২০২১ এ ছিল বিয়ের প্ল্যানিং কিন্তু করোনা সব পাল্টে দিয়েছে। কে বুঝতে পারছেননা কার কথা বলছি। আরে টলি ইন্ড্রাস্টির দুষ্টু মিষ্টি জুটি বনি- কৌশানি। 'পারবোনা আমি ছাড়তে তোকে' সিনেমায় নায়ক…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

২০২১ এ ছিল বিয়ের প্ল্যানিং কিন্তু করোনা সব পাল্টে দিয়েছে। কে বুঝতে পারছেননা কার কথা বলছি। আরে টলি ইন্ড্রাস্টির দুষ্টু মিষ্টি জুটি বনি- কৌশানি। ‘পারবোনা আমি ছাড়তে তোকে’ সিনেমায় নায়ক নায়িকার অভিনয় করতে করতে নিজেরাই প্রেমে পড়ে গেলেন। সেই যে গভীর সম্পর্কে প্রবেশ হল আর জোট ছাঁড়লোনা। ৪ বছর ধরে প্রেম করছেন সেই নিয়ে কোনো লুকোচুরি নেই।

Advertisements

কিন্তু বিয়ে কবে করছেন সেই কৌশানি কিছু না বললেও বনি বলেছেন, করোনা মরশুমে আপাতত রেজিস্ট্রি পিছিয়ে গেছে কিন্তু পরিস্থিতি ঠিক থাকলে ২০২২ এ বিয়ে করবেন। এখন এই যুগল নিজের কাজকে সময় দিতে চান। এই জুটিকে শেষবার তোমাকে চাই, জিও পাগলা, গার্লফ্রেন্ড এবং জানবাজে তাঁদের একসঙ্গে দেখা যায়। এই বছর আরো দুটি সিনেমায় দেখার কথা ছিল।

Advertisements

এই বছর ‘বিয়ে ডট কম’ এবং ‘আইস্টুপিড’ অভিনয় করেছেন এই যুগল। বিয়ে ডট কম সিনেমাটিতে সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহার পরিচালনায় তৈরি হয়েছে। এই বছর শুরুর দিকে ছবির শ্যুটিং শেষ হয়ে গিয়েছে। রোমান্টিক কমেডির মোড়কে বানানো হয়েছে ছবির চিত্রনাট্য। করোনা আতঙ্কের কারণে যেহেতু ছবির সমস্ত কাজ বন্ধ হয়ে গিয়েছে। তাই পোস্ট প্রোডাকশনের কাজ আপাতত বন্ধই থাকবে। এই বছর কবে মুক্তি পাবে এই ছবি তা এখনও জানা যায়নি।

Advertisements

তবে চুটিয়ে প্রেম করছেন এই যুগল। করোনা আবহে দুর্গা পুজোয় একসাথে বাইরে না গেলেও বাড়িতে একে অপরকে সময় দিয়েছেন। আজ কোজাগরী লক্ষীপুজো আর সেখানেই উপস্থিত একসাথে। করোনার কথা মাথায় রেখে জাঁকজমক ভাবে লক্ষ্মীপুজোর আয়োজন করেননি কৌশানি। সকলের মতোই নিজের বাড়িতে ছোট করেই লক্ষ্মীপুজোর আয়োজন করলেন অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়। আর সেখানেই উপস্থিত হন হবু শ্বাশুড়ি মা।

Advertisements

বনি নিজের প্রেমিকার বাড়ির লক্ষ্মীপুজোয় মা পিয়া সেনগুপ্তকে নিয়ে উপস্থিত হয়েছিলেন অভিনেতা। অভিনেত্রী বনি হলুদ সুন্দর শাড়ি পড়ে মা লক্ষীকে পুজো করলেন। নিজের হাতে আল্পনা দিলেন। কোনো বন্ধুবান্ধব না থাকুলেও কৌশানির মা,বাবা এবং পরিবারের অন্যান্য আর হবু শ্বশুরবাড়ির সদস্যদের নিয়ে গৃহলক্ষীর আরাধনা করলেন।

 

View this post on Instagram

 

Lokkhi Pujo 2020 Family Above All @bonysengupta ❤️ @akittymai_

A post shared by Koushani (@myself_koushani) on

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media