Bengali SerialHoop PlusReality show

Tv Show: টিমের সঙ্গে দুর্ব্যবহারের জেরেই কি ইন্দ্রানীর জায়গায় অপরাজিতা!

বিগত বছরের শেষদিকে ভোল বদলেছে বাংলা টেলিভিশনের অনুষ্ঠান তালিকার। গত ডিসেম্বরে কিছু ধারাবাহিককে মাঝপথেই বন্ধ করা হয়েছে। তাদের পরিবর্তে কিছু নতুন ধারাবাহিক শুরু হয়েছে নানা চ্যানেলে। এই কোপ থেকে বাদ যায়নি প্রতিদিনের রিয়েলিটি শো’ও। তবে এই নতুন রিয়েলিটি শোয়ের তালিকায় রয়েছে ‘ঘরে ঘরে জি-বাংলা’। এই রিয়েলিটি শোয়ের মাধ্যমে আবার টিভি পর্দায় কামব্যাক করেছেন শ্রীময়ী খ্যাত অভিনেত্রী ইন্দ্রানী হালদার (Indrani Halder)। কিন্তু কিছু পর্ব পরেই বেপাত্তা অভিনেত্রী। তার স্থানে এবার সঞ্চালিকার ভূমিকায় লক্ষ্মী কাকিমা। কিন্তু কেন এই পরিবর্তন? এর উত্তরে উঠে আসছে একাধিক সম্ভাবনা।

কিন্তু শুরুতেই ছন্দপতন ঘটল ‘ঘরে ঘরে জি-বাংলার’। প্রথম ৯ টি পর্ব সম্প্রচারিত হওয়ার পরই বদলে গেল সঞ্চালিকা। ইন্দ্রানী হালদারের পরিবর্তে দেখা মিলল অপরাজিতা আঢ্যর (Aparajita Adhya)। কিন্তু কেন এই পরিবর্তন। যদিও এই বিষয়ে চ্যানেল কর্তৃপক্ষের তরফে কোনো বিবৃতি জারি করা হয়নি। তবে গোপন সূত্রে জানা গেছে কিছু কথা। স্টুডিওপাড়ায় এমনই গুঞ্জন উঠেছে যে ইন্দ্রানী হালদার নাকি প্রোডাকশন টিমের সঙ্গে সহযোগিতা করেননি শুরু থেকেই। সূত্রের খবর, তাকে নিয়ে শুটিং করতে গিয়ে নাকি নানা সমস্যার সম্মুখীন হতে হয়েছে গোটা টিমকে। তিনি নাকি কারো সঙ্গে কোনো বিষয়ে সহযোগিতা করতে রাজিই ছিলেন না। এই কারণেই এই শোয়ের সঞ্চালিকা বদলের সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। যদিও এই বিষয়ে অফিসিয়াল কোনো বিবৃতি জারি করা হয়নি।

প্রসঙ্গত, এর আগে ‘শ্রীময়ী’ ধারাবাহিকে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার। বড় পর্দা থেকে ছোট পর্দায় এসে আরো অনেকটা কাছাকাছি এসেছিলেন দর্শকদের। এই ধারাবাহিকের হিন্দি রিমেকও তৈরি হয়। এছাড়াও রিয়েলিটি শোয়েও বেশ পরিচিত মুখ এই অভিনেত্রী। এর আগে ‘গোয়েন্দা গিন্নি’ শোয়ে দেখা গিয়েছিল তাকে। যদিও এর আগে এরকম রিয়েলিটি শোয়ে সঞ্চালিকার ভূমিকায় দেখা যায়নি তাকে।

এদিকে অভিনেত্রী অপরাজিতা আঢ্য বড় পর্দায় অনেকেরই প্রিয় অভিনেত্রী। একাধিক ছবিতে তার জীবন্ত অভিনয় মুগ্ধ করে দর্শককূলকে। এছাড়াও ছোট পর্দায় লক্ষ্মী কাকিমা হিসেবে বেশ বিখ্যাত এই অভিনেত্রী। সঞ্চালিকার ভূমিকাতেও এর আগে বেশ জনপ্রিয় ছিলেন তিনি। ‘টাকা চাই না সোনা’-তে অপরাজিতাকে দীর্ঘদিন দেখেছেন দর্শক। আর এবার নতুন দায়িত্ব।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা