whatsapp channel

Aryan Khan: ভিক্ষুক অসহায় শিশুকে এড়িয়ে গেলেন আরিয়ান খান, নেটদুনিয়ায় নিন্দার ঝড়

শাহরুখ খান (Shahrukh Khan)-এর পুত্র আরিয়ান খান (Aryan Khan) এই মুহূর্তে খবরের শিরোনামে। রবিবার তাঁকে মাদক কান্ডে আট ঘন্টা জেরার পর গ্রেফতার করেছে এনসিবি। জেরার মুখে মাদক সেবন করার কথা…

Avatar

HoopHaap Digital Media

শাহরুখ খান (Shahrukh Khan)-এর পুত্র আরিয়ান খান (Aryan Khan) এই মুহূর্তে খবরের শিরোনামে। রবিবার তাঁকে মাদক কান্ডে আট ঘন্টা জেরার পর গ্রেফতার করেছে এনসিবি। জেরার মুখে মাদক সেবন করার কথা স্বীকার করেছেন আরিয়ান। আদালতে তাঁর জামিন নামঞ্জুর হয়েছে। আরিয়ানকে 7 ই অক্টোবর পর্যন্ত জেল হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে। এর মধ্যেই ভাইরাল হয়েছে আরিয়ানের একটি ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

ভিডিওয় দেখা যাচ্ছে, মুম্বইয়ের বিখ্যাত বাস্তিয়েন রেস্তোরাঁ থেকে বেরিয়ে আসছেন আরিয়ান। তাঁর সঙ্গে রয়েছেন আরও কয়েকজন তারকা ও স্টার কিড। রয়েছেন মালাইকা অরোরা (Malaika Arora)-ও। মালাইকা অন্য গাড়িতে উঠে গেলে আরিয়ান ধীরে ধীরে নিজের গাড়ির দিকে এগোচ্ছিলেন। আরিয়ানের গাড়ির পিছনের আসনে উঠে পড়েছিলেন তাঁর বন্ধুরা। আরিয়ান গাড়ির সামনের দরজা খুলে সামনের আসনে বসতে যাওয়ার সময় এক ভিক্ষাজীবি মেয়ে কোলে একটি শিশুকে নিয়ে আরিয়ানের কাছে ভিক্ষা চাইলে আরিয়ান তার কাঁধে একবার হাত রেখে তারপর হাত সরিয়ে উঠে যান নিজের গাড়িতে। এই ভিডিও ভাইরাল হওয়ার পর নেটিজেনদের একাংশ আরিয়ানের নিন্দা করে বলেছেন, এত সম্পত্তির মালিক হয়েও আরিয়ান একশোটি টাকা ওই ভিক্ষাজীবির হাতে তুলে দিতে পারলেন না!

তবে আরিয়ানের গ্রেফতার হওয়ার পর বলিউডের বহু তারকা শাহরুখ খানের পাশে দাঁড়িয়েছেন। রবিবার রাতে তাঁর সাথে দেখা করতে ‘মন্নত’-এ এসেছিলেন সলমান (Salman Khan)। পুজা ভাট (Puja Bhatt) টুইট করে বলেছেন, শাহরুখ এই কঠিন সময় পেরিয়ে যেতে পারবেন বলে তাঁর বিশ্বাস। সুনীল শেঠি (Suniel Shetty) টুইট করে বলেছেন, তদন্ত শুরু হয়েছে। এবার আরিয়ানকে একটু নিঃশ্বাস নিতে দেওয়া হোক। কামাল আর খান (Kamal R.Khan) প্রথমে এই ব‍্যাপারে শাহরুখের সমালোচনা করলেও পরবর্তীতে সেই টুইট ডিলিট করে এনসিবি-র উপর ভরসা রাখার জন্য অনুরোধ করেছেন।

শনিবার রাতে কর্ডেলিয়া রেভ পার্টিতে মাদক সরবরাহ করার কথা আগেই পৌঁছে গিয়েছিল এনসিবি-র কাছে। এনসিবি-র মুম্বই জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede) ও তাঁর টিম সাধারণ যাত্রীর পোশাকে হাজির ছিলেন কর্ডেলিয়ায়। তাঁরা হাতে-নাতে আরিয়ান সহ আট জনকে মাদক সেবনের অপরাধে আটক করেন। আরিয়ানের লেন্স বক্সে মাদক পাওয়া গিয়েছে। অন্যদের জামার হাতায়, অন্তর্বাসে সেলাই করা ছিল মাদকের প‍্যাকেট। এর মধ্যে আরিয়ান সহ আরো দুজন শিল্পপতির পুত্র ও কন্যাকে গ্রেফতার করা হয়েছে। একসময় শাহরুখ বলেছিলেন, তাঁর সন্তানরা যদি এই ধরনের কোনো অপরাধ করে থাকেন, তাহলে তিনি তাঁদের পাশে দাঁড়াবেন না। ফলে একবারের জন্য শাহরুখ খানকে মিডিয়ার সামনে কোনও বিবৃতি দিতে দেখা যায়নি। এমনকি আরিয়ানের সঙ্গে এখনও অবধি দেখা করেননি শাহরুখ, আসেননি আদালতেও। অর্থাৎ কিছুটা হলেও বোঝাই যাচ্ছে, আরিয়ানের উপর শাহরুখ ক্ষুব্ধ। তবে ছেলেকে বাঁচানোর চেষ্টা করছেন গৌরী খান (Gauri Khan)। গতকাল ‘মন্নত’ থেকে আদালতের পথে রওনা হতে দেখা গেছে গৌরীকে। এমনকি তাঁর প্রচেষ্টাতেই সতীশ মানশিন্ডে (Satish Manshinde)-কে আরিয়ানের আইনজীবী নিয়োগ করা হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Pap (@bollywoodpap)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media