Advertisements

অসহনীয় গরম, লাইভ নিউজ চলার সময়েই জ্ঞান হারালেন সংবাদ পাঠিকা, দেখুন ভিডিও

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

সমগ্র দক্ষিণবঙ্গ জুড়ে চলছে ভয়াবহ পরিস্থিতি। তীব্র দাবদাহে প্রাণ ওষ্ঠাগত হওয়ার জোগাড় মানুষের। পশ্চিমের জেলাগুলিতে তীব্র তাপপ্রবাহের সঙ্গে সঙ্গে জারি করা হয়েছে লাল সতর্কতা। দক্ষিণবঙ্গের অন্য জেলাগুলিতেও জারি করা হয়েছে কমলা সতর্কতা। এর মাঝেই ঘটে গেল এক অঘটন। প্রচণ্ড গরমে লাইভ সংবাদ পরিবেশনের মাঝেই জ্ঞান হারালেন কলকাতা দূরদর্শনের সংবাদ পাঠিকা তথা অভিনেত্রী লোপামুদ্রা সিনহা (Lopamudra Sinha)।

ছোটপর্দার অত্যন্ত পরিচিত মুখ হলেও অনেকেই জানেন না, দীর্ঘদিন ধরে সংবাদ পাঠের সঙ্গে যুক্ত রয়েছেন লোপামুদ্রা। কলকাতা দূরদর্শনে সংবাদ পাঠ করে থাকেন তিনি। সম্প্রতি শুক্রবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে তিনি জানান, সংবাদ পাঠ করতে করতে হঠাৎই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। গত ১৮ এপ্রিল শুক্রবার সকালে নিউজ বুলেটিন পাঠের সময় আচমকাই জ্ঞান হারান তিনি।

লোপামুদ্রা বলেন, লাইভ নিউজ চলার সময় তাঁর রক্তচাপ অত্যন্ত কমে যাওয়ায় অজ্ঞান হয়ে গিয়েছিলেন তিনি। বেশ কিছুক্ষণ ধরেই নাকি তাঁর শারীরিক অস্বস্তি হচ্ছিল, মনে হচ্ছিল জল খেলে শরীর ঠিক লাগবে। অভিনেত্রী জানান, তিনি কখনোই জলের বোতল সঙ্গে নিয়ে সংবাদ পাঠ করতে বসেন না। তাই ফ্লোর ম্যানেজারকে ইশারা করে তিনি জল চান। তবে সে সময় জেনারেল স্টোরি যাওয়ায় জল খেতে পারছিলেন না লোপামুদ্রা। শেমষমেশ একটি বাইট আসায় তিনি জল খেতে পারেন। তবুও অসুস্থতা আটকানো যায়নি।

লোপামুদ্রা এরপর বলেন, বাকি চারটি নিউজ স্টোরি তিনি শেষ করতে পারবেন বলেই ভেবেছিলেন। প্রথম দুটি ভালো ভাবে শেষ করলেও তিন নম্বর স্টোরি টির সময়েই তাঁর কথা জড়িয়ে যেতে থাকে। নিজেকে ঠিক রাখার চেষ্টা করেও তিনি পারেননি। টেলিপ্রম্পটার আবছা হতে হতে শেষমেষ ব্ল্যাকআউট হয়ে যায় বলে মন্তব্য করেন লোপামুদ্রা। তিনি জানান, সেদিন ফ্লোরের শীততাপ নিয়ন্ত্রণ যন্ত্রটি কাজ করছিল না। তাই গরম হয়ে গিয়েছিল ফ্লোর। ওই ঘটনার পর তৎক্ষণাৎ নিউজ বুলেটিন বন্ধ করে লোপামুদ্রাকে প্রাথমিক চিকিৎসা করানো হয়, ওআরএস খাওয়ানো হয়। দীর্ঘ ২১ বছরের কেরিয়ারে প্রথম এমন পরিস্থিতিতে পড়লেন লোপামুদ্রা। এর জন্য প্রকাশ্যে ক্ষমাও চেয়ে নিয়েছেন তিনি।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow