Hoop PlusTollywood

Nusrat Jahan: কালো পোশাকে রূপের ঝলকানি, ভক্তদের ঘুম কাড়লেন ‘হট মাম্মা’ নুসরত

বর্তমানে অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) ফিল্মের মাধ্যমে নয়, বরং শিরোনাম দখল করছেন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিলের মাধ্যমে। কখনও বা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র সাথে তাঁর ছবি শেয়ার করার কারণে ট্রোল হচ্ছেন তিনি। কখনও বা অতিরিক্ত রোগা হয়ে যাওয়ার কারণেও তাঁকে ট্রোল করা হচ্ছে। তবে আজকাল ট্রোলারদের পাত্তা দেন না নুসরত। আবারও নিজের কয়েকটি নতুন ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তিনি।

নুসরতের শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের হল্টারনেক ক্রপ টপ ও লং পেন্সিল স্কার্ট। স্কার্টটি হাই-থাই স্লিটেড। হাই -থাই স্লিটেড স্কার্টের মাধ্যমে উন্মুক্ত রয়েছে নুসরতের পা। ক্রপ টপের মাধ্যমে উন্মুক্ত রয়েছে তাঁর এক ফালি কোমরের অংশ। এই পোশাকের সাথে কালো রঙের ফারের কার্ডিগান আলগোছে জড়িয়ে রেখেছেন নুসরত। এই পোশাকের সাথে তাঁর মেকআপ যথেষ্ট উজ্জ্বল রয়েছে। নুসরত তাঁর ঠোঁট রাঙিয়েছেন লাল রঙের লিপস্টিকে। কানে পরেছেন সাদা রঙের স্টোন স্টাডেড শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। লাল রঙের হাইলাইট করা চুল ছেড়ে রেখেছেন তিনি। পায়ে রয়েছে স্টোন স্টাডেড ওয়েজেস। ছবিগুলি শেয়ার করে নুসরত লিখেছেন, তিনি একজন শক্তিশালী মহিলা।

কিন্তু এই ছবিগুলিতে ট্রোল হওয়ার পরিবর্তে প্রশংসিত হয়েছেন নুসরত। ছবিগুলি দেখে নেটিজেনদের একাংশ তাঁর স্টাইলের প্রশংসা করেছেন। কেউ তাঁকে বডি শেমিং করেননি। অনেকে যশের সাথে তাঁর ছবি দেখতে চেয়েছেন। আপাতত বড় পর্দা থেকে বেশ কিছুটা দূরে রয়েছেন নুসরত। গত বছর পশ্চিমবঙ্গ সরকারের তরফ থেকে ‘মহানায়ক’ সম্মানে ভূষিত করা হয়েছে তাঁকে।

নুসরত অভিনীত ফিল্ম ‘স্বস্তিক সংকেত’ বক্স অফিসে ফ্লপ করার পর তাঁকে আর কোনো ফিল্মে দেখা যায়নি। তবে এণা সাহা (Ena Saha)-র প্রযোজনায় ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ ফিল্মে যশের বিপরীতে অভিনয় করলেও এই জুটির অসহযোগিতার জন্য বন্ধ রয়েছে এই ফিল্মের পোস্ট প্রোডাকশন।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo