Hoop PlusTollywood

Ritabhari Chakraborty: আসমানী বিকিনিতে উন্মুক্ত ক্লিভেজ, মৎস্যকন্যা সাজে হাজির ঋতাভরী

এই সেদিনও ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) -কে তাঁর দিদি চিত্রাঙ্গদা (Chitrangada Satarupra)-র বিয়েতে দেখা গিয়েছিল লেহেঙ্গা শাড়ি পরে। তবে বরাবর সব ধরনের পোশাকেই সাবলীল তিনি। বেড়াতে যেতে ভালোবাসেন ঋতাভরী। বেড়াতে গেলে সি-বিচ অথবা সুইমিং পুলে বেশ কিছুটা সময় কাটান তিনি। ফলে বিকিনিতে দেখা মেলে তাঁর। সম্প্রতি আরও একবার সি-বিচের ধারে আকাশী রঙের বিকিনি পরে ভাইরাল হলেন ঋতাভরী।

রবিবার বেলার দিকে ঋতাভরী কয়েকটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে আকাশী রঙের ডিপ নেক বিকিনি। ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে তাঁর ক্লিভেজ। নিম্নাঙ্গে একই রঙের সারং পরেছেন ঋতাভরী। উর্ধ্বাঙ্গে পরেছেন আকাশী ও গভীর নীল রঙের কম্বিনেশনের একটি বিচ শ্রাগ। শ্রাগটি থ্রি-কোয়ার্টার। নিচের অংশে রয়েছে নীল সুতোর ঝুল্লি। সারং-এর মাধ্যমে উন্মুক্ত রয়েছে ঋতাভরীর পা। মাথার চুলে খোঁপা বেঁধেছেন ঋতাভরী। চোখে সৃষ্টি করেছেন স্মোকি আই লুক। ঠোঁটে রয়েছে লাল রঙের লিপস্টিক। সমুদ্রের ঢেউয়ে পায়ের পাতা ডুবিয়ে ছবি তুলেছেন ঋতাভরী। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, সমুদ্র তাঁর পছন্দের। তার সাথে নীল রঙের হার্ট ইমোজি, নীল সমুদ্রের ঢেউয়ের ইমোজি, ডলফিন ও মারমেডের ইমোজি জুড়েছেন ঋতাভরী। এগুলি ছিল 2023 সালের একটি ক্যালেন্ডার শুটের ছবি।

ঋতাভরীর ছবিতে কমেন্ট করে নৃত্যশিল্পী মধুজা ভৌমিক (Madhuja Bhowmik) তাঁকে ‘মারমেড’ বলেছেন। ঋতাভরীর প্রেমিক তথাগত চ্যাটার্জী তাঁকে ‘সুন্দরী নারী’ সম্বোধন করে লাল রঙের হার্ট ইমোজি ও চুম্বনের ইমোজি জুড়েছেন কমেন্টে। নেটিজেনরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাঁদের পছন্দের নায়িকাকে।

চলতি বছরের মার্চ মাসে মুক্তি পেতে চলেছে ঋতাভরী অভিনীত ফিল্ম ‘ফাটাফাটি’। এই ফিল্মে তাঁকে দেখা যাবে প্লাস সাইজ মডেলের ভূমিকায়। এই ধরনের চরিত্রে অভিনয়ের জন্য ঋতাভরীকে নিজের ওজন যথেষ্ট বাড়াতে হয়েছিল। অরিত্র মুখোপাধ্যায় (Aritra Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ফাটাফাটি’-তে ঋতাভরীর বিপরীতে অভিনয় করেছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)।