Hoop PlusHoop TrendingTollywood

বিপদের দিনে যাদবপুরের পাশে মিমি চক্রবর্তী, মানুষের জন্য হেল্পলাইন খুললেন সাংসদ-অভিনেত্রী

কোভিড-১৯ দিন যত যাচ্ছে আরো ভয়ঙ্কর রুপ ধারণ করছে। করোনার এই দ্বিতীয় ঢেউতে তালমাটাল দেশ। করোনাতে রেহাই পায়নি বাংলা ও। রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ১৭ হাজার পেরিয়ে গিয়েছে। রাজ্যে একদিনে করোনা আক্রান্ত হয়ে ৯৬ জনের মৃত্যু হয়েছে। কলকাতাতেই একদিনে ২৮ জনের মৃত্যু হয়েছে, আর নতুন করে সংক্রমিত ৩৯২৪ জন।

গোটা দেশের নানান জায়গায় করোনার এই চেন ভাঙতে নানান রাজ্যে লকডাউন জারি করা হয়েছে। বাংলার মানুষ ও ভালো নেই। করোনা পরিস্থিতি সামাল দিতে শুক্রবার সন্ধে থেকে আংশিক লকডাউনের পথে হাঁটার সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার। নবান্ন থেকে গতকাল এক নির্দেশিকা জারি করেছেন। আর তাতেই বলা হয়েছে, অনির্দিষ্টকালের জন্য বন্ধ থাকবে সমস্ত শপিং কমপ্লেক্স, মল, সিনেমা হল, বিউটি পার্লার, স্পা, রেস্তোরাঁ, এবং বার। বন্ধ থাকবে স্পোর্টস কমপ্লেক্স, জিম , সুইমিং পুল ও। সকাল-বিকেল নির্দিষ্ট সময় খোলা থাকবে বাজার।

করোনা পরিস্থিতি সামাল দিতে রাস্তায় রাস্তায় বেরিয়ে পড়েছে বহু মানুষ। অনেক তারকারা সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। কেউ মহামারি পরিস্থিতি মোকাবিলায় আর্থিক সাহায্য করছেন, আবার কেউ মাস্ক-স্যানিটাইজার বিলি করছেন এলাকায়। অনেকে হাসপাতালের বেড, অক্সিজেনের খোঁজ দিচ্ছেন। এবার করোনা আক্রান্তদের পাশে দাঁড়াতে হেল্পলাইন খুললেন অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী। করোনা আক্রান্তরা হাসপাতালে বেড না পেলে, কিংবা অক্সিজেন ও প্রয়োজনীয় ওষুধ জোগাড় করতে না পারলে এই হেল্পলাইনে ফোন করলে মিমির টিম যথাযথ ভাবে সাহায্য করবেন।

গণমাধ্যমে বিভিন্ন জায়গায় খবর আসছে, অনেক কোভিড সঠিক চিকিৎসা পরিষেবা পাচ্ছেননা, অনেকে হাসপাতালে বেড পাচ্ছেন না। আর অক্সিজেনের জন্য সারা বাংলার মানুষ হাহাকার করছেন। তবে এবার মানুষের পাশে এসে দাঁড়াতে মাঠে নামলেন মিমি নিজে। যাদবপুর এলাকা তথা কলকাতার ছবিটা কিছুটা বদলাতে উদ্যোগী হলেন মিমি নিজে। জীবনদায়ী অক্সিজেন বা ওষধু জোগাড় করে দেওয়ার কাজ করবেন মিমি সহ তাঁর তৃণমূল কংগ্রেসের সাংসদের টিম। সাহায্যের জন্য ফোন করতে হবে হেল্পলাইনে একটি নম্বরে।

শুক্রবার সন্ধ্যায় এই হেল্পলাইনের উদ্বোধন করেন মিমি। ভার্চুয়াল পদ্ধতিতে করলেন উদ্বোধন। তিনি বলছেন, ‘এটা হল তাঁর টিমের হেল্পলাইন নম্বর। আজ থেকে শুরু করছি। অক্সিজেন, বেড বা ওষুধ, যে কোনও প্রয়োজনে ফোন করুন আমাদের। আমরা যথাসাধ্য চেষ্টা করব। আপনাদের পাশে আছি।’ পাশাপাশি করোনা পরিস্থিতির মোকাবিলায় সকলকে ঐক্যবদ্ধ থাকার আবেদনও জানিয়েছেন অভিনেত্রী। আরো বললেন, ‘সকলে মিলে লড়াই করতে হবে। ঐক্যবদ্ধ রয়েছে সকলে। সব সময় মাস্ক পরুন আর সকলকে ধন্যবাদ”। মিমির অফিস থেকে জানানো হয়েছে, আপাতত যাদবপুর লোকসভা এলাকার বাসিন্দারাই এই হেল্পলাইনে ফোন করলে সাহায্য পাবেন। এর আগে মিমি বহু সাহায্যপ্রাপ্তিকে সাহায্য করেছেন। মিমির এই উদ্যোগ সাহায্য করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

whatsapp logo