Hoop StoryHoop Viral

পরনে সাদা থান মুখে হাসি, দুর্দান্ত নেচে নেটদুনিয়ায় ভাইরাল হলেন বৃদ্ধা, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। কখনো ছোট্ট বাচ্চার নাচ কখনোবা বৃদ্ধ-বৃদ্ধার নাচ। কখনো আবার পশুপাখির নানান রকম ভিডিও। বর্তমান যুগে এন্টারটেনমেন্টের সমস্ত ঝুলি সাজানো থাকে এই সোশ্যাল মিডিয়ার মধ্যে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে এক বৃদ্ধা খুব সুন্দর করে নাচছেন। অসাধারণ ভঙ্গিতে কোমর দুলিয়ে তাড়না সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়ে গেছে। সাদা শাড়ি পড়ে বিধবা ঠাকুরমার এই ভাইরাল ভিডিও সকলের মন জয় করে নিয়েছে।

পুরনো প্রজন্মের মানুষেরা যতই নতুন প্রজন্মের এই সোশ্যাল মিডিয়ার প্রতি আকর্ষণকে ব্যাঁকা চোখে দেখুক না কেন নতুন প্রজন্মের কাছে এই সোশ্যাল মিডিয়ায় হলো একমাত্র প্ল্যাটফর্ম যার মাধ্যমে খুব সহজেই সকলের কাছে পৌঁছে যাওয়া যায়।

জনপ্রিয়তা অর্জন করতে গেলে একমাত্র সোশ্যাল মিডিয়ার ওপরই নির্ভর করতে হয়। তবে শুধুমাত্র নতুন প্রজন্ম না পুরনো প্রজন্মের এমন অনেক বৃদ্ধ-বৃদ্ধার নাচো খুব সহজেই সকলের কাছে পৌঁছে যায়। সারা জীবনে সংসারের টানাপোড়েনে হয়তো নাচার শখ পূরণ কোনদিনই হয়নি। একমাত্র সোশ্যাল মিডিয়াই পারল এই নাচকে সকলের সামনে তুলে ধরতে।

Related Articles