Bengali SerialHoop Plus

Aparajita Adhya: কেলেঙ্কারি! সিরিয়ালের শুরুতেই পা ভেঙে বসলেন অপরাজিতা আঢ্য

আর বেশিদিন বাকি নেই। প্রায়ই কোনো না নতুন সিরিয়াল জায়গা করে নিচ্ছে চ্যানেল গুলিতে আর বিদায় নিচ্ছে পুরনো সিরিয়াল। স্টার জলসা চ্যানেলেও এমনি এক সিরিয়াল শুরু হওয়ার অপেক্ষা রয়েছে। নাম ‘জল থই থই ভালোবাসা’ (Jol Thoi Thoi Bhalobasha)। এই ধারাবাহিকের নায়িকা মধ্যবয়সী একজন মহিলা, কোজাগরী বসু। এই চরিত্রেই দেখা মিলবে অভিনেত্রী অপরাজিতা আঢ্যর (Aparajita Adhya)। জি বাংলা ‘লক্ষ্মী কাকিমা সুপাররস্টার’ এর পর এই সিরিয়ালেই অভিনয় করছেন তিনি। সদ্য প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের দ্বিতীয় প্রোমো।

প্রথম প্রোমো থেকে আমরা জানতে পেরেছি কোজাগরীর ব্যাপারে। তিনি একজন প্রাণোচ্ছল মহিলা। হই হুল্লোড় করে জীবন কাটাতে ভালোবাসেন। আবার গৃহকর্মেও নিপুণা। এই কোজাগরীকেই আরো ভালো ভাবে চিনতে প্রকাশ্যে এল দু নম্বর প্রোমো। শুরুতেই দেখা যায়, মেয়ে তোতাকে নিয়ে ট্যাক্সি করে কোথাও একটা চলেছেন কোজাগরী। সেখানে গিয়ে পৌঁছাতেই বোঝা গেল আসল ব্যাপার।

অপরাজিতা আঢ্য

সাঁতার শেখার ক্লাসে ভর্তি হয়েছেন কোজাগরী। সুইমিং কস্টিউম পরে বাচ্চাদের লাইনেই দাঁড়িয়ে পড়েছেন তিনি। কিন্তু পুলে ঝাঁপ দিতেই কেলেঙ্কারি। চারিদিকে চেঁচামেচির মধ্যে ‘মা মা’ বলে দৌড়ে আসে তোতা। পরের দৃশ্য থেকে জানা যায়, নিজের পা ভেঙে বসেছেন কোজাগরী। ছেলে এসেও রীতিমতো চোটপাট করে, শেষে কিনা বাচ্চাদের পুলে ঝাঁপ দিতে গেলেন কোজাগরী! অন্যদিকে তাঁর স্বামীও ফুট কাটেন, ‘বুড়ি খুকি’। ব্যস, এতেই তেলে বেগুনে জ্বলে ওঠেন কোজাগরী। বয়স নিয়ে খোঁটা তিনি কিছুতেই শুনবেন না। ভাঙা পা নিয়েই উঠে দাঁড়িয়ে পড়েন কোজাগরী।

প্রোমো থেকেই বোঝা যাচ্ছে, নির্মল হাসির মোড়কে ভরা একটি ফ্যামিলি ড্রামা উপহার দিতে চলেছে জল থই থই ভালোবাসা, যার গল্প আবর্তিত হবে কোজাগরী ও তাঁর পরিবারকে ঘিরে। বলা বাহুল্য, প্রথম ঝলক থেকেই অনেকটা আগ্রহ বাড়িয়ে দিয়েছে এই সিরিয়াল। কিন্তু শেষমেষ তা কেমন হবে সেটা জানা যাবে আগামী ২৫ সেপ্টেম্বর। এদিন থেকেই রাত নটার স্লটে সম্প্রচারিত হবে ধারাবাহিকটি।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই