Bengali SerialHoop PlusReality show

Aalta Phoring: ‘ফড়িং’ নাচেও দুর্ধর্ষ, ধামাকাদার পারফর্ম্যান্স দেখে অবাক দেব-রুক্মিণী-মনামী

‘ডান্স ডান্স জুনিয়র সিজন ৩’ এর মঞ্চ কাঁপিয়ে দিলেন ‘আলতা ফড়িং’ ধারাবাহিকের মূল চরিত্র ফড়িং নস্কর যাঁর আসল নাম খেয়ালি মন্ডল ( Kheyali Mondal)। সালোয়ার স্যুটেই দুর্ধর্ষ পারফরম্যান্স দেখালেন ফড়িং। ছোট পর্দায় যেমন তার জিমন্যাস্টিক হিট, তেমন নাচের মঞ্চে সুপার ডুপার হিট।

যারা হিন্দি টেলিভিশনের নাচের রিয়্যালিটি শো দেখেন তারা জানেন ছোট ছোট ছেলেমেয়েরা কেমন চোখ ধাঁধানো পারফরম্যান্স দেন। সেরকমই বাংলার নাচের মঞ্চে আচমকা উপস্থিত হয় ফড়িং, আর এসেই মঞ্চ কাঁপিয়ে বুঝিয়ে দিলেন ‘হাম কিসিসে কম নেহি’।

সুশান্ত দাসের ধারাবাহিক আলতা ফড়িং প্রথম থেকেই সেরা পাঁচের মধ্যে থাকে। এখনও টি আর পি চার্ট দেখলে বোঝা যাবে এই ধারাবাহিকের জনপ্রিয়তা। চলতি সপ্তাহের টিআরপি লিস্টেও ভালই ফল করেছে আলতা ফড়িং। মানুষ পছন্দ করছে ফড়িং এর গল্প, পাশাপাশি ফড়িং এর নাচের পারফরম্যান্স দেখে চক্ষু চড়কগাছ। গল্পে, গ্রামের মেয়ে ফড়িং আর তার মা রাধারাণী ইটভাঁটায় কাজ করে। এদিকে ফড়িংয়ের লক্ষ্য জিমন্যাস্টিক্সের মঞ্চ। মায়ের হাজার শাসনেও সেই মেয়ের থোড়াই কেয়ার। মেয়ের এই অদম্য জেদ, সম্পর্ক নিয়েই গল্প আলতা ফড়িং।

শনি ও রবি বার করে ধুমধাম করে হয়ে চলেছে নাচের নতুন রিয়্যালিটি শো ‘ড্যান্স ড্যান্স জুনিয়র সিজন ৩’। প্রথম থেকেই বেশ রমরমিয়ে চলছে এই শো। অনুষ্ঠান সঞ্চালনা করছেন বাংলা টেলিভিশনের পরিচিত মুখ রোহন ভট্টাচার্য। প্রথম দুই সিজন বেশ জনপ্রিয় হয়, ঠিক সেই কারণেই শুরু হয়েছে তৃতীয় সিজন। স্টার জলসা আবারও সুযোগ করে দিয়েছে খুদে শিল্পীদের। আবারও খুদে প্রতিভার বিকাশ হচ্ছে এই নাচের মঞ্চে। এই শোয়ের দ্বিতীয় সিজনে ছিলেন মহাগুরু তথা মিঠুন চক্রবর্তী, এবং, বিচারকের আসনে ছিলেন মহানায়ক দেব এবং ডান্সিং ডিভা মনামী ঘোষ । এখানে, মনামির পাশাপাশি রুক্মিণী মৈত্র দেখা মিলেছে বিচারকের আসনে। এছাড়া, মেন্টর আসনে রয়েছেন বাংলার জনপ্রিয় ধারাবাহিকের মুখ তৃণা সাহা। এই শো’টি প্রযোজনা করেছে শুভঙ্কর চট্টোপাধ্যায়ের প্রোডাকশন হাউজ ।

whatsapp logo