whatsapp channel

Shama Sikander: স্বচ্ছ শাড়িতে ‘টিপ টিপ বরষা পানি’ নেচে নেটদুনিয়ায় ঝড় তুললেন শমা সিকন্দর

একবিংশ শতকের শুরুতে একটি হিন্দি সিরিয়াল সকলের মন কেড়ে নিয়েছিল। সিরিয়ালটির নাম ছিল ‘ইয়ে মেরি লাইফ হ্যায়’। সিরিয়ালটি সম্প্রচারিত হত সোনি এন্টারটেইনমেন্ট টেলিভিশন চ্যানেলে। এই সিরিয়ালের মাধ্যমে মন কেড়ে নিয়েছিলেন…

Avatar

একবিংশ শতকের শুরুতে একটি হিন্দি সিরিয়াল সকলের মন কেড়ে নিয়েছিল। সিরিয়ালটির নাম ছিল ‘ইয়ে মেরি লাইফ হ্যায়’। সিরিয়ালটি সম্প্রচারিত হত সোনি এন্টারটেইনমেন্ট টেলিভিশন চ্যানেলে। এই সিরিয়ালের মাধ্যমে মন কেড়ে নিয়েছিলেন শমা সিকন্দর (Shama Sikander)। সিরিয়ালের নায়িকা পুজার ভূমিকায় তাঁর অভিনয় ছিল অনবদ্য। নিম্ন মধ্যবিত্ত পরিবারের মেয়ে পুজা চায় ভবিষ্যতে ফিল্ম ডিরেক্টর হতে। কিন্তু শেষ অবধি সে জড়িয়ে পড়ে সংসারে। ‘ইয়ে মেরি লাইফ হ্যায়’-এ অভিনয় করে শমা পেয়েছিলেন সেরা অভিনেত্রীর পুরস্কার। এই সিরিয়ালটি শেষ হয়ে যাওয়ার পর শমা হঠাৎই উধাও হয়ে যান ইন্ডাস্ট্রি থেকে।

পরবর্তীকালে তিনি ফিরে আসেন ওয়েব সিরিজের মাধ্যমে। সেই সময় শমা জানান, ‘ইয়ে মেরি লাইফ হ্যায়’-এর পর অত্যন্ত অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। কাজের প্রস্তাব এলেও গ্রহন করতে পারছিলেন না শারীরিক অসুস্থতার কারণে। ফলে ক্রমশ কর্মহীন হয়ে পড়েন শমা। দেখা দেয় মানসিক অবসাদ। তা এতটাই তীব্র হয়ে উঠেছিল, আত্মহত্যার চেষ্টা করেছিলেন শমা। তবে শেষ অবধি পরিবারের সান্নিধ্য, মানসিক চিকিৎসা ও কাউন্সেলিং-এর মাধ্যমে সুস্থ হয়ে উঠেছিলেন তিনি। পরিবারকে পাশে পেয়েছিলেন বলেই আবারও শমা ফিরে আসতে পেরেছিলেন ইন্ডাস্ট্রিতে।

নিয়মিত ওয়ার্কআউট ও ব্যালান্সড ডায়েটের ফলে শেপে ফিরে এসেছিলেন শমা। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট সক্রিয়। সম্প্রতি শমা একটি ভিডিও শেয়ার করেছেন যা কার্যতঃ চমকে দিয়েছে নেটিজেনদের। সেদিনের পুজা আজ অত্যন্ত বোল্ড। ভিডিওতে শমার পরনে রয়েছে হলুদ রঙের শিফন শাড়ি। ট্রান্সপারেন্ট শাড়ির মাধ্যমে বোঝা যাচ্ছে তাঁর শরীরী বিভঙ্গ। হালকা মেকআপ ও খোলা চুলে শমাকে আকর্ষণীয় লাগছে।

ভিডিওতে ‘টিপ টিপ বরষা পানি’ গানে নেচেছেন শমা। বৃষ্টির জলে তাঁর চুল ও সারা শরীর ভিজে। সুইমিং পুলের নীল জলের ধারে নেচে এই ভিডিওটি বানিয়েছেন শমা। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে শমা লিখেছেন, সঠিক ঋতুর জন্য সঠিক গান। ভরা বর্ষার মরসুমে এই রিলটি বানিয়েছেন শমা। ইতিমধ্যেই এই রিলের ভিউ ছাড়িয়েছে কয়েক লক্ষ। শমার অনুরাগীদের অত্যন্ত পছন্দ হয়েছে এই ভিডিওটি।

whatsapp logo