Hoop PlusTollywood

Kishmish: দেবের সঙ্গে বড়পর্দায় ডেবিউ, মুখ খুললেন ‘সাঁঝের বাতি’-এর ‘চারু’ দেবচন্দ্রিমা

29 শে এপ্রিল মুক্তি পেয়ে গেল দর্শকদের বহু প্রতীক্ষিত ফিল্ম ‘কিশমিশ’। তার সঙ্গেই টলিউডে ডেবিউ হল টেলিভিশন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Sinha Roy)-এর। শুরু হল তাঁর নতুন ইনিংস। ‘কিশমিশ’-এ দেব (Dev)-এর বিপরীতে অভিনয় করেছেন দেবচন্দ্রিমা। এত বড় সুযোগ পেয়ে যথেষ্ট উচ্ছ্বসিত দেবচন্দ্রিমা। তাঁর অভিনয় দর্শকদের ভালো লাগবে বলে আশাবাদী তিনি।

তবে জুন মালিয়া (June Malya)-এর কারণেই দেবচন্দ্রিমার ডেবিউ হয়েছে ‘কিশমিশ’-এ। ‘সাঁঝের বাতি’-তে দেবচন্দ্রিমা ও জুন একসাথে অভিনয় করতেন। সিরিয়ালে দেবচন্দ্রিমার শাশুড়ির ভূমিকায় অভিনয় করতেন জুন। তিনি রেকমেন্ড করেছিলেন দেবচন্দ্রিমার নাম। এরপরেই দেব তাঁকে ‘কিশমিশ’-এর অফার দেন। শুধু ফিল্ম নয়, সব মাধ্যমেই কাজ করতে চান দেবচন্দ্রিমা। তবে খুব শীঘ্রই তাঁর ফেরার কথা রয়েছে টেলিভিশনের পর্দায়। কিন্তু দেবের বিপরীতে কাজ করা তাঁর কাছে ইতিবাচক। কারণ দেবচন্দ্রিমা মনে করেন, তাঁর প্রতিভা আছে বলেই তিনি দেবের বিপরীতে অভিনয়ের সুযোগ পেয়েছেন। দেব তাঁর অভিনয়ের শংসাপত্র।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই দেব ও দেবচন্দ্রিমার ছবি ভাইরাল হয়ে গিয়েছে। দেব নিজেই এই ছবি শেয়ার করেছেন। তবে পর্দায় প্রেমিক হিসাবে দেব খুব খারাপ, এটুকু বলেই সাসপেন্স ক্রিয়েট করেছেন দেবচন্দ্রিমা। অফস্ক্রিন রিজওয়ান রব্বানি শেখ (Rizwan Rabbani Sheikh)-এর সাথে নিজের সম্পর্কের গুঞ্জন শুনতে শুনতে ক্লান্ত দেবচন্দ্রিমা। তিনি ও রিজওয়ান শুধুই ভালো বন্ধু। একে অপরের জন্মদিনে এখনও শুভেচ্ছা জানান তাঁরা।

দেবের সঙ্গে প্রথম শট দিয়ে ঘাবড়াননি দেবচন্দ্রিমা। প্রযোজক হিসাবে দেব সকলের ভীষণ খেয়াল রাখেন। নতুনরা তাঁর সঙ্গে কাজ করতে ভয় পান না। মানুষ হিসাবে দেব অতুলনীয় হলেও প্রযোজক দেব ফিল্মের স্বার্থে, কলাকূশলীদের স্বার্থে সবকিছুই করতে পারেন। অন্য প্রযোজকদের মতো ফিল্ম ব্যবসা করে অর্থ আনবে কিনা, তা নিয়ে ব্যস্ত নন তিনি বলে জানালেন দেবচন্দ্রিমা। প্রকৃতপক্ষে এটাই দেবের ইতিবাচক ‘টনিক’ যা ‘কিশমিশ’-এর মতো মিষ্টি।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

whatsapp logo