BollywoodHoop Plus

Urfi Javed: প্রজাপতি দিয়ে ঢাকা গোপনাঙ্গ, নিজেকেই চিনতে পারলেন না উরফি জাভেদ!

উরফি জাভেদ (Urfi Javed) বলিউডের নতুন ফ্যাশন সেনসেশন। তবে অদ্ভুতদর্শন ফ্যাশনের কারণে উরফি ও ট্রোল সমার্থক। এমনকি কোনো সেলিব্রিটি অদ্ভুত পোশাক পরলেও তাঁকে উরফির সাথে তুলনা করা হয়। কিন্তু তাও একরকম উরফির সফলতাই বলা যায়। বাস্তব জীবনে সাধারণ টি-শার্ট ও ডেনিমে স্বচ্ছন্দ উরফি নিজের কাজের প্রয়োজনেই এই ধরনের পোশাক পরেন। তাঁকে পোশাকের কারণে একাধিকবার পেতে হয়েছে প্রাণনাশের হুমকি। উরফির বিরুদ্ধে অশ্লীলতার প্রদর্শনের অভিযোগ দায়ের করেছিলেন বিজেপি নেত্রী চিত্রা ওয়াঘ (Chitra Wagh)। থানায় যেতে হয়েছিল তাঁকে। উরফি তাঁর কাজের প্রসঙ্গে পুলিশকে ওয়াকিবহাল করেছিলেন। সম্প্রতি আবারও বাটারফ্লাই বা প্রজাপতির আদলে তৈরি পোশাক পরে ট্রোল হলেন উরফি।

আদতে পোশাকটি দেখে একটি সুইমসুটের মতো। পার্পল রঙের এই পোশাকের ডিজাইন ব্লেজারের মতো। পোশাকটি ফুলস্লিভ। কোমরের কাছে রয়েছে পার্পল রঙের বিডেড প্রজাপতি। বিডের ডিজাইন অত্যন্ত খোলামেলা। তাতে ব্যবহার করা হয়নি কাপড়। পোশাকের ডিপ নেকলাইনের কারণে উরফির ক্লিভেজ উন্মুক্ত রয়েছে। কোমরের নিচের অংশে রয়েছে পার্পল রঙের বিডেড সারং। পায়ে রয়েছে একই রঙের নেটের স্টকিংস। উজ্জ্বল মেকআপ করেছেন উরফি। চোখের কোল ভরেছেন কাজলে। ঠোঁট রাঙিয়েছেন পার্পল রঙের লিপস্টিকে। চুলে বেঁধেছেন বান। কপালের সামনের অংশে রয়েছে ফ্রিঞ্জ। এই পোশাকের সাথে উরফি কানে পরেছেন জাঙ্ক ইয়ারিং। উরফি নিজে এই পোশাক পরিহিতা হয়ে ভিডিও ও ছবি তুলে ইন্সটাগ্রামে শেয়ার করে লিখেছেন, ওই অচেনা মেয়ে।

উরফির পোশাকটি ডিজাইন করেছেন শ্বেতা গুরমিত কৌর (Sweta Gurmeet Kaur)। যদিও নেটিজেনদের একাংশ উরফিকে ট্রোল করেছেন। তবে ইদানিং আর ট্রোলের জবাব দেন না বলিউডের ফ্যাশন ফিয়েস্তা। বর্তমানে আবু জানি সন্দীপ খোসলা (Abu Jani Sandip Khosla)-এর ডিজাইনার ব্র্যান্ডের মডেল হিসাবে কাজ করছেন উরফি।

সাম্প্রতিক কালে তিনি কাজ করেছেন আনাইতা শ্রফ আদাজানিয়া (Anaita Shroff Adajania)-র সাথেও। তাঁকে দেখা গিয়েছে ‘ডার্টি’ ম্যাগাজিনের কভার পেজে। এছাড়াও রিলিজ করেছে উরফি অভিনীত নতুন মিউজিক ভিডিও ‘দুরিয়াঁ’।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

Related Articles