whatsapp channel

Nargis Fakhri: সাদা পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, নেটদুনিয়ার ঘুম কাড়লেন নার্গিস

গত বছর ‘রকস্টার’ খ্যাত অভিনেত্রী নার্গিস ফকরি (Nargis Fakhri) জানিয়েছিলেন, আবারও বলিউডে ফিরতে চান। সেই সময় তাঁর কাছে বেশ কয়েকটি ফিল্মের অফার ছিল। এরপরেই ভারতে ফিরে আসেন নার্গিস। তাঁর জাদু…

Avatar

Advertisements
Advertisements

গত বছর ‘রকস্টার’ খ্যাত অভিনেত্রী নার্গিস ফকরি (Nargis Fakhri) জানিয়েছিলেন, আবারও বলিউডে ফিরতে চান। সেই সময় তাঁর কাছে বেশ কয়েকটি ফিল্মের অফার ছিল। এরপরেই ভারতে ফিরে আসেন নার্গিস। তাঁর জাদু আবারও ছড়াতে চলেছে ফিল্ম ইন্ডাস্ট্রিতে, সাম্প্রতিক ফটোশুটের মাধ্যমে তা প্রমাণ করলেন নার্গিস।

Advertisements

সম্প্রতি নার্গিস নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের কটন ব্লেজার ও সাদা শর্ট স্কার্ট। ব্লেজারের ভিতর সিলিকন ছাড়া কোনও অন্তর্বাস পরেননি নার্গিস। সাদা ব্লেজারের সামনে সম্পূর্ণ খোলা যার মাধ্যমে দৃশ্যমান হয়েছে নার্গিসের স্তরের কিছু অংশ ও ক্লিভেজ। কাঁধ অবধি চুল খোলা রেখেছেন নার্গিস। কখনও তাঁকে দেখা যাচ্ছে, হাত দিয়ে ব্লেজার সামলাতে, কখনও বা মাটির দিকে তাকিয়ে থাকতে। ছবিগুলি দেখে মনে হচ্ছে, আগের থেকে আরও সুন্দরী হয়ে উঠেছেন নার্গিস।

Advertisements

2011 সালে ‘রকস্টার’ ফিল্মের মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন পেশাদার মডেল নার্গিস। রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর বিপরীতে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছিল। এমনকি তাঁর সাথে রণবীরের সম্পর্ক নিয়ে ছড়িয়েছিল গুজব যা উড়িয়ে দিয়েছিলেন নার্গিস। এরপর তাঁকে ‘ম্যাড্রাস ক্যাফে’, ‘ম্যায় তেরা হিরো’-র মতো ফিল্মে অভিনয়ের পাশাপাশি নার্গিস অভিনয় করেন হলিউডের ফিল্ম ‘স্পাই’-তে। কিন্তু নার্গিস অভিনীত ফিল্ম ‘আজহার’ ও ‘হাউসফুল থ্রি’ বক্স অফিসে চূড়ান্ত অসফল হওয়ার পর 2016 সালে বলিউড থেকে বিরতি নিয়ে পরিবারের কাছে বিদেশে পাড়ি দেন তিনি।

Advertisements

2020 সালে নার্গিসকে নেটফ্লিক্স অরিজিনাল ফিল্ম ‘তোড়বাজ’-এ অভিনয় করতে দেখা গিয়েছিল। এই ফিল্মে তিনি ছাড়াও অভিনয় করেছিলেন সঞ্জয় দত্ত (Sanjay Dutt) ও রাহুল দেব (Rahul Dev)। এই মুহূর্তে নার্গিস ব্যস্ত তেলেগু ফিল্ম ‘হরি হর বীরা মাল্লু’-র শুটিং নিয়ে। এই ফিল্মের মাধ্যমেই তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ হতে চলেছে নার্গিসের। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন পবন কল্যাণ (Pawan Kalyan)।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by BollywoodNow (@bollywoodnow)

whatsapp logo
Advertisements