BollywoodHoop Plus

Urfi Javed: জলের মধ্যে ভিজে পোশাকে উরফি জাভেদ, দেখে বেসামাল পুরুষ ভক্তরা

উরফির ছোটবেলা থেকেই স্বপ্ন ছিল, ফ্যাশন নিয়েই থাকবেন। ট্রেন্ডে গা ভাসানোতে একেবারেই রাজি নন। তাইতো তিনি নিজেই ট্রেন্ড তৈরি করেছেন, পুরনো জামা কেটে সেলাই করে নতুন জামা বানানোর যে ইচ্ছা তা কিন্তু প্রথম থেকেই ছিল। উরফির মধ্যে তারপরেই তো এখন খোলামেলা পোশাক পড়ার জন্য কিন্তু তিনি গোটা বিশ্বের কাছে পরিচিত এক মুখ। ছক ভাঙ্গা পোশাক মানেই উরফি, অর্ধ নগ্নতা মানে উরফি, উরফি মানে পুরো নগ্নতাও, উরফি মানে অদ্ভুত পোশাক। এই সবকটি সমার্থক শব্দই উরফির সঙ্গে প্রযোজ্য।

মাঝে মধ্যেই তিনি নানান অবতারে সোশ্যাল মিডিয়ার সামনে চলে আসেন। এমন অদ্ভুত আচরণের জন্য তিনি কম কটাক্ষের শিকার হন না, মাঝে মধ্যে এই কটাক্ষের তীর তার দিকে ধেয়ে যায়। তবে সে সব চর্চায় কান দেন না তিনি, নিজের মতন করে থাকতেই ভালোবাসেন। মিডিয়ার একদম মধ্যমনী হওয়ার জন্য উরফি, যা ইচ্ছা কাজ করতে পারেন, তা আর বলার অপেক্ষা রাখে না। কারণ আমরা বারবারই তাকে দেখেছি কোন রকম ভয় পায় না, করেই তিনি সকলের সামনেই এমন অদ্ভুত অবতারে চলে আসেন।

ছোটবেলা থেকে নানান লাঞ্ছনার শিকার হয়েছেন তিনি তাই বোধ হয় তার মনে এমন একটা জেদ জন্মে গেছে। তাইতো তিনি অভিনয় ছেড়ে ফ্যাশনকেই হাতিয়ার করেছেন। তৈরি করেছেন নিজস্ব একটা ফ্যাশনের দুনিয়া। আপাতত সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় হয়ে উঠেছেন উরফি। প্রায়শই নিজের instagram হ্যান্ডেল থেকেই নানা রকম পোশাক পরে, বা কম পোশাক পরে তার অনুরাগীদের সামনে ধরা দেন। এমন অসাধারণ স্টাইলের পোশাক দেখে অনুরাগীরা কিন্তু অনেক সময় প্রশংসাও করেন অনেক সময় আবার নিন্দার ঝড় তোলেন।

সম্প্রতি উরফির একটি ছবি ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, সাদা রংয়ের সুইম সুটে ভেজা শরীরে দাঁড়িয়ে আছেন অভিনেত্রী। তিনি প্রায় সবার সামনে চলে আসেন, তার শরীরে এমন ফর্সা ত্বকের ওপরে সাদা রং কিন্তু ভীষণ ভালো মানিয়েছে, আর ছবিটি দেওয়ার সাথে সাথে উপচে পড়েছে প্রশংসার বন্যা, মাখো মাখো শরীরে সবাইকে তাক লাগালেন উরফি। আপনি যদি এমন একটি ছবি দেখতে চান তবে Hoophaap এর পাতায় করে চটপট দেখে নিন অসাধারণ ছবি-