whatsapp channel

শেহনাজ রিয়া চক্রবর্তীর মতো, পায়েল রোহাতগির মন্তব্যে নেটদুনিয়ায় সমালোচনার ঝড়

চলতি মাসের গোড়ায় মৃত্যু হয়েছে জনপ্রিয় টেলিভিশন অভিনেতা ও ‘বিগ বস’ বিজেতা সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla)-র। কুপার হাসপাতালে প্রাথমিক পোস্টমর্টেম রিপোর্ট অনুযায়ী, ম্যাসিভ কার্ডিয়াক অ্যারেস্টের ফলেই মৃত্যু হয়েছে চল্লিশ বছর…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

চলতি মাসের গোড়ায় মৃত্যু হয়েছে জনপ্রিয় টেলিভিশন অভিনেতা ও ‘বিগ বস’ বিজেতা সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla)-র। কুপার হাসপাতালে প্রাথমিক পোস্টমর্টেম রিপোর্ট অনুযায়ী, ম্যাসিভ কার্ডিয়াক অ্যারেস্টের ফলেই মৃত্যু হয়েছে চল্লিশ বছর বয়সী অভিনেতার। নেটিজেনদের একাংশ সিদ্ধার্থ শুক্লার প্রিয় বান্ধবী শেহনাজ গিল (Shehnaz Gill)-এর জন্য শোক প্রকাশ করছেন। তাঁদের মতে, ভেঙে গেল ‘সিডনাজ’ জুটি। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন পায়েল রোহাতগি।

Advertisements

Advertisements

তিনি শেহনাজকে তুলনা করলেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)-র সঙ্গে। পায়েল বলেন, সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর জীবনে যেমন রিয়ার আগমন হয়েছিল, তেমনই সিদ্ধার্থের জীবনে এসেছিলেন শেহনাজ। পায়েল মনে করেন, প্রেমিকাদের আসার পরে রীতিমতো প্রতিভাবান তারকাদের আকস্মিক মৃত্যু যথেষ্ট কাকতালীয়। সুশান্তের মৃত্যুর আগে রিয়াকে কেউ চিনত না। একই ভাবে সিদ্ধার্থের সঙ্গে শেহনাজের সম্পর্ক তৈরি হওয়ার পর পরিচিতি পান শেহনাজ। ‘বিগ বস’ জিততে চেয়ে শেহনাজ সম্পর্ক তৈরি করেন সিদ্ধার্থের সঙ্গে। সিদ্ধার্থ কোনোদিন শেহনাজের সঙ্গে প্রেমের ব্যাপার সকলের সামনে স্বীকার না করলেও শেহনাজ বরাবর বলে এসেছেন, তিনি সিদ্ধার্থকে ভালোবাসেন।

Advertisements

Advertisements

‘বিগ বস’-এর ঘর থেকে বেরোনোর পরেও সম্পর্ককে এগিয়ে নিয়ে গিয়েছিলেন সিদ্ধার্থ ও শেহনাজ। পায়েলের মতে, শেহনাজ সিদ্ধার্থের জন্য বিখ্যাত হয়েছিলেন। পায়েল সমস্ত পুরুষদের উদ্দেশ্যে বলেছেন, মহিলারা যদি তাঁদের ব্যবহার করতে চান, তার থেকে খারাপ কিছু হয় না। পায়েল বলেন, সিদ্ধার্থ দুই বছরের জন্য রিহ‍্যাবে ছিলেন। ‘বালিকা বধূ’-র সেটেও তাঁর বায়নাক্কা ছিল। তবে এই তথ্যের সত্যতা সম্পর্কে সন্দেহ প্রকাশ করেছেন পায়েল। কারণ সেলিব্রিটিদের পাবলিসিটির জন্য অনেক সময় এই ধরনের খবর রটানো হয়। অভিনেতা কুণাল বর্মা (Kunal Verma) একসময় সিদ্ধার্থকে ‘সাইকো’ বলেছিলেন।

সিদ্ধার্থের কার্ডিয়াক অ্যারেস্টের কারণ সম্পর্কে প্রশ্ন তুলেছেন পায়েল। তিনি বলেছেন, শিল্পা শেঠি (Shilpa Shetty) ও তাঁর জীবনেও স্ট্রেস রয়েছে। কিন্তু তাঁরা লড়াই করছেন। তাহলে ফিটনেস সচেতন সিদ্ধার্থের এই পরিণতির কারণ কি? পায়েল সকলের কাছে আবেদন করেছেন, স্ট্রেস মুক্ত জীবন কাটাতে।

অপরদিকে পায়েলের এই কথায় ‘সিডনাজ’ অনুরাগীদের একাংশ তাঁর সমালোচনা করতে শুরু করেছেন। তাঁরা বলেছেন, শেহনাজের পরিচিতি সিদ্ধার্থের জন্য তৈরি হয়নি। তিনি নিজের যোগ্যতায় নিজের কেরিয়ার তৈরি করেছেন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media