Bengali SerialHoop Plus

Sonamoni Saha: রাধিকা হয়ে দর্শকের সামনে ফিরছেন সোনামণি, ভাঙবে কি শঙ্খ-মোহর জুটির জনপ্রিয়তা!

শঙ্খ-মোহর জুটি দিয়েই বাংলার দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন সোনামনি সাহা। মোহর ধারাবাহিকের আগে দেবী চৌধুরানী তে সোনামনিকে লিড চরিত্রে অভিনয় করতে দেখা গেলেও মোহর ধারাবাহিক তাকে এক বিশেষ পরিচিতি দিয়েছে। চলতি বছরে শেষ হয়েছে মোহর, কিন্তু এখনও সিরিয়াল প্রেমীরা মনে রেখেছে শঙ্খ-মোহর জুটিকে। কিন্তু, প্রতীক সেন মোহর শেষের পর অভিনয় করছেন সাহেবের চিঠি কাহিনীতে, পাশাপাশি সোনামনি আসছেন নতুন ধারাবাহিকের হাত ধরে।

ইতিমধ্যে, সোনামণি সাহার নতুন ধারাবাহিকের প্রোমো মুক্তি পেয়েছে যেখানে অভিনেত্রীকে দেখা গিয়েছে রাধিকা নামে। গল্পের চরিত্রে তিনি একজন ডাক্তারি ছাত্রী। তার সঙ্গে জুটি বেঁধেছেন ‘শ্রীময়ী’ ধারাবাহিকের ডিংকা ওরফে সপ্তর্ষি মৌলিক।

পোখরাজ ও রাধিকার জুটির এই গল্প এঁকেছেন লীনা গঙ্গোপাধ্যায়। মোহর এর পর আবারও লীনা গঙ্গোপাধ্যায়ের হাত ধরেই শ্যুটিং করছেন সোনামনি সাহা। সেই একই ফ্লোর, লাইট, ক্যামেরা, অ্যাকশন। শুধু বদলে গিয়েছে গল্পের প্লট ও চরিত্র। তাহলে কি এবার শঙ্খ-মোহর জুটি ভুলতে বসবে দর্শকরা?

সম্প্রতি, সোনামণি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেন। তার কথায়, শঙ্খ-মোহর জুটি যেমন হিট ছিল, আগামী দিনে পোখরাজ-রাধিকা র জুটি সমান হিট হবে। তবে তার চোখে এখনও সেরা শঙ্খ-মোহর এর জুটি। চলুন, বরং দেখে নিই সোনামনি সাহার নতুন ধারাবাহিক ‘এক্কা দোক্কা’র ( Ekka Dokka) নতুন প্রোমো। এখন ধারাবাহিক কতটা জনপ্রিয় হবে তা বোঝা যাবে শুরু হওয়ার পরেই। এখন দেখুন রাধিকা পোখরাজের নতুন টেক্কা দেওয়া কেমিস্ট্রি।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo