Advertisements

Madhubani Goswami: বেবি বাম্পে হাত দিয়ে দাঁড়িয়ে মধুবনী, তিন বছর হতেই বড় দাদা হচ্ছে কেশব!

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

স্বামী সন্তানকে নিয়ে ভরা সংসার অভিনেত্রী মধুবনী গোস্বামীর (Madhubani Goswami)। অভিনয় কেরিয়ারের প্রথম প্রেম রাজা গোস্বামীকে (Raja Goswami) বিয়ের পর বছর তিন আগে মধুবনীর কোল আলো করে আসে ছোট্ট গোপাল। প্রথম পুত্রসন্তানের নাম তাঁরা রেখেছেন কেশব। দেখতে দেখতে তিন বছরের হয়ে গিয়েছে কেশব। এবার ফের পরিবার বাড়ার ইঙ্গিত মধুবনীর সোশ্যাল মিডিয়া পোস্টে। বেবি বাম্পের ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘প্রেগনেন্ট’। এই ছবি নিয়েই চর্চা শুরু হয়েছে নেট পাড়ায়।

বেবি বাম্পে হাত দিয়ে হাসি মুখে দাঁড়িয়ে রয়েছেন মধুবনী। ছবিতে ‘প্রেগনেন্ট’ লেখা থাকলেও ক্যাপশনে আলাদা করে কিছু লেখেননি মধুবনী। আর এই পোস্টটি নিয়েই দু ভাগে বিভক্ত হয়ে গিয়েছেন নেটিজেনরা। আসলে মধুবনীর শেয়ার করা ছবিটি পুরনো। তখন তাঁর গর্ভে ছিল কেশব। সে সময়ই এই হেয়ার কালারটি করিয়েছিলেন তিনি। তাই নেটিজেনদের অনেকেই প্রশ্ন করেছেন, ছবিটি তো পুরনো? সুখবরটি কি নতুন? সত্যিই কি দ্বিতীয় বার মা হতে চলেছেন মধুবনী? পোস্টে কোনো কমেন্টে উত্তর না দিলেও অভিনেত্রী মুখ খুলেছেন সংবাদ মাধ্যমের কাছে।

অনুরাগীদের একটু হতাশ করেই তিনি জানিয়েছেন, ছবিটি পুরনো। না, তিনি অন্তঃসত্ত্বা নন। তবে ছবিটি যেহেতু প্রেগনেন্সিরই, তাই ক্যাপশনেও লেখা ছিল প্রেগনেন্ট। মধুবনীর কথায়, তাঁদের যাঁরা ফলো করেন, ভালোবাসেন তাঁদের সঙ্গে একটু মজা করছিলেন তিনি।

দীর্ঘদিন হয়ে গেল, অভিনয় থেকে দূরে মধুবনী। তবে ‘কাজ থেকে দূরে’, এই কথাটি মানতে নারাজ তিনি। মধুবনীর কথায়, শুটিং করা যেমন কাজ, তেমনি সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকা, ভ্লগিং করাও কাজ। আর এগুলি সবই তিনি করছেন। পাশাপাশি তাঁর স্যালোঁর প্রতিটি বিষয়ে তিনি জড়িত রয়েছেন, নিজে সেখানে যান। অভিনয় থেকে বিরতি নেওয়ার ব্যাপারে মধুবনী বলেন, কেশব এখন বড় হচ্ছে। তার এই বড় হয়ে ওঠার সময়টা তিনি নিজে চাক্ষুষ করতে চান। খুব তাড়াতাড়িই স্কুলে ভর্তি হবে কেশব। তাই এখন ছেলেকে নিয়ম করে পড়াতে বসাচ্ছেন মধুবনী, শেখাচ্ছেন প্রাথমিক আচার ব্যবহার। পাশাপাশি নিজেও তিনি একরত্তি ছেলের কাছ থেকে অনেক কিছু শিখছেন বলে জানান মধুবনী।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow