whatsapp channel

Madhumita Sarcar: কাঁধ থেকে পোশাক নামিয়ে এটা কি করলেন মধুমিতা!

মধুমিতা সরকার (Madhumita Sarcar)-এর সাথে বর্তমানে এসভিএফ-এর কোনোরকম চুক্তি নেই। ফলে এসভিএফ-এর আপকামিং প্রোজেক্টগুলিতে দেখা মিলবে না তাঁর। এসভিএফ-এর ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর জন্মদিনেও মধুমিতাকে দেখা যায়নি। তবে অন্য প্রযোজনা সংস্থার…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মধুমিতা সরকার (Madhumita Sarcar)-এর সাথে বর্তমানে এসভিএফ-এর কোনোরকম চুক্তি নেই। ফলে এসভিএফ-এর আপকামিং প্রোজেক্টগুলিতে দেখা মিলবে না তাঁর। এসভিএফ-এর ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর জন্মদিনেও মধুমিতাকে দেখা যায়নি। তবে অন্য প্রযোজনা সংস্থার সাথে কাজ করছেন মধুমিতা। এমনকি সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। সম্প্রতি মধুমিতা নিজের একটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

Advertisements

মধুমিতার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের সিকুইনড গাউন। গলা থেকে পা পর্যন্ত মধুমিতা পরেছেন নেটের বডি স্টকিংস। স্টকিংসটি ফুলস্লিভ। কিন্তু সিকুইনড গাউনটি স্লিভলেস। কাঁধ থেকে সিকুইন গাউনের একটি শোল্ডার নামিয়ে দিয়েছেন মধুমিতা। সাইড প্রোফাইল থেকে ক্যামেরাবন্দি হওয়ার কারণে বোঝা যাচ্ছে না গাউনের সামনের ডিজাইন। মধুমিতার খোলা চুলে রয়েছে হালকা কার্ল। হাইলাইট করা চুলে এক চোখ আবৃত রেখেছেন তিনি। হালকা গোলাপি রঙের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টান রয়েছে মধুমিতার আরেক চোখে। ঠোঁট রাঙানো পিচ রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে পিচ রঙের হাইলাইটারের ব্যবহার। মধুমিতার ছবিটি তুলেছেন ফ্যাশন ফটোগ্রাফার তথাগত ঘোষ (Tathagata Ghosh)। তিনি ছবিটি শেয়ার করে মধুমিতার সৌন্দর্যের প্রশংসা করেছেন।

Advertisements

সাম্প্রতিক কালে মধুমিতা অভিনীত ফিল্ম ‘চিনি 2’ মুক্তি পেলেও বক্স অফিসে তা আশানুরূপ সফলতা পায়নি। এছাড়াও হইচই-এর ওয়েব সিরিজ ‘জাতিস্মর’-এ দেখা গিয়েছিল মধুমিতাকে। ‘ফর্জ’ নামে একটি হিন্দি ফিল্মে তাঁর অভিনয়ের কথা থাকলেও আর্থিক কারণে পিছিয়ে গিয়েছে এই ফিল্মের শুটিং।

Advertisements

আগামী দিনে মধুমিতাকে দেখা যাবে শিলাদিত্য মৌলিক (Shieladitya Moulik) পরিচালিত ফিল্ম ‘কে প্রথম কাছে এসেছি’-তে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)।

Advertisements

whatsapp logo
Advertisements