Bengali SerialHoop Plus

Biswajit Ghosh: বিরতির পর রাজ চক্রবর্তীর ধারাবাহিকে ফিরছেন ‘কে আপন কে পর’-এর পরম

রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র প্রযোজনায় শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক। অসমবয়সী সম্পর্কের কাহিনী নিয়ে তৈরি এই ধারাবাহিকে অভিনয়ের কথা ছিল বাবুল সুপ্রিয় (Babul Supriyo)-র। ইন্ডাস্ট্রিও সরগরম ছিল বাবুলের পুনরায় বিনোদন জগতে ফিরে আসার ঘটনা নিয়ে। শোনা গিয়েছিল, লুক টেস্ট হয়ে গিয়েছে। কিন্তু ইতিমধ্যেই সব জল্পনায় জল ঢেলে বাবুল জানিয়েছেন, তাঁর পক্ষে রাজনৈতিক দায়িত্ব সামলে সিরিয়ালে অভিনয় করা সম্ভব নয়। তবে ‘ধুলোকণা’-র কয়েকটি পর্বে ক্যামিও করতে দেখা যাবে বাবুলকে। কিন্তু রাজের সিরিয়ালে বাবুলের পরিবর্তে কে আসবেন, তা নিয়ে অনেক জল্পনার পর সামনে এসেছে বিশ্বজিৎ ঘোষ (Biswajit Ghosh)-এর নাম।

‘কে আপন কে পর’ সিরিয়ালে একসময় জবার স্বামী পরমব্রত সেনগুপ্তর চরিত্রে অভিনয়ের জেরে পরিচিত বিশ্বজিৎ লাইমলাইট থেকে একটু দূরেই ছিলেন। কারণ বাবুলের পাল্লা ছিল ভারি। নানা জায়গায় লুক টেস্ট দিয়েছেন বিশ্বজিৎ। রাজের ধারাবাহিকের জন্যও তাঁর লুক টেস্ট হয়েছে। কিন্তু বাবুলের সঙ্গে তাঁর দেখা হয়নি। ফলে এই বিষয়ে নিজের মুখ বন্ধ রেখেছেন তিনি। তবে রাজ রসিকতা করে বলেছেন, আর কাউকে না পেলে তিনি নিজেই ক্যামেরার সামনে দাঁড়িয়ে যাবেন। রাজের আইডিয়াটা কিন্তু রসিকতা হলেও নট ব্যাড!

অপরদিকে এই সিরিয়ালের নায়িকা হিসাবে দেবচন্দ্রিমা সিংহ রায় (Devchandrima Sinha Ray)-র লুক টেস্ট হয়েছে। তবে শুধু তিনিই নন, আরও অনেকেই নায়িকার চরিত্রের জন্য লুক টেস্ট দিয়েছেন। কিন্তু এই ক্ষেত্রেও কিছু চূড়ান্ত হয়নি।

‘কে আপন কে পর’ সিরিয়ালে দীর্ঘদিন অভিনয় করার পর চরিত্রের রেশ থেকে বেরিয়ে আসার জন্য একটি ছোট্ট বিরতি নিয়েছিলেন বিশ্বজিৎ। গত বছর পুজোর সময় থেকে তিনি আবারও ছোট পর্দায় ফিরে আসার চেষ্টা শুরু করেন। কারণ ছোট পর্দায় তিনি বেশি স্বচ্ছন্দ। তাঁর মতে, টেলিভিশনে কাজ করতে গেলে একটি নির্দিষ্ট ইমেজ ধরে রাখতে হয়। ওয়েব সিরিজ ছোট পর্দার তুলনায় অনেক এগিয়ে। ফলে ইমেজের স্বার্থে সেখানে কাজ করার কথা ভাবছেন না তিনি। কিন্তু বড় পর্দা থেকে ডাক এলে ভেবে দেখবেন বলে জানিয়েছেন বিশ্বজিৎ।

Related Articles