Hoop PlusTollywood

উষ্ণ আবেদন মারকাটারি ফিগারে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন মধুমিতা, মুগ্ধ স্বয়ং বরুণ ধাওয়ান

মধুমিতা সরকার। স্কুল জীবন থেকে মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু। এরপর টেলিইন্ডাস্ট্রিতে প্রথম পদার্পণ সিরিয়ালের হাত ধরে। প্রথম সিরিয়ালেই দর্শকের মনে জায়গা করে নেন এই সুন্দরী অভিনেত্রী৷ প্রথম ধারাবাহিক ছিল সানন্দা টিভিতে ‘সবিনয় নিবেদন’। এই ধারাবাহিকে অভিনয় করতে করতে ধারাবাহিকের নায়ক সৌরভের সাথে প্রেমের সম্পর্কে জড়ান। এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর স্টার জলসার তিনটি প্রোজেক্টে একটানা অভিনয় করেন মধুমিতা। প্রথমে ‘কেয়ার করি না’ ধারাবাহিকে জুনির চরিত্র তারপরই ‘বোঝেনা সে বোঝেনা’ সিরিয়ালে পাখির চরিত্র এরপর ‘কুসুম দোলা’ ধারাবাহিকের ‘ইমন’ চরিত্রটি। প্রতিটি চরিত্র দর্শকের খুব ভালো লাগে।

‘কুসুম দোলা’ ছিল মধুমিতার শেষ ধারাবাহিক। এরপর অভিনেত্রী ওয়েব সিরিজ এবং সিনেমা দুইতে অভিনয় করা শুরু করেন। ২০১৯ সালে ‘জাজমেন্ট ডে’ ওয়েব সিরিজে সোহিনী সরকারের সাথে মধুমিতা অভিনয় করেন আর বেশ প্রশংসা পান। এরপর ২০২০ সালে প্রথম বড় পর্দাতে অভিষেক করেন অর্জুন চক্রবর্তীর বিপরীতে ‘ লাভ আজ কাল পরশু’ সিনেমা দিয়ে। এই সিনেমার অভিনয় ধারাবাহিকের মতো বাঙালি দর্শকদের কাছে বেশ প্রশংসা পায়। এখানেই শেষ নয় এরপর অভিনেত্রী সেই বছরের শেষ সপ্তাহে করোনা আবহেই ক্রিস্টমাসেই রুপোলি পর্দায় মুক্তি পেয়েছিল অভিনেত্রী মধুমিতা সরকারের দ্বিতীয় ছবি ‘চিনি’। এই ছবিতে মধুমিতার ডাকনাম হয় চিনি। এবার বাঙালি দর্শক মধুমিতাকে পাখি নয় চিনি বলে ডাকতে পছন্দ করেছেন। চিনির অভিনয় বেশ ভালোই লেগেছে দর্শক মহলে।

মধুমিতা বেশ সক্রিয়া থাকেন সোশ্যাল মিডিয়াতে বিশেষ করে ইন্সটাগ্রামে। ফ্যান ফলোয়ার্স সংখ্যা নেহাত কম অভিনেত্রীর। সোশ্যাল মিডিয়াতে ত তাঁকে মাঝে মধ্যেই দেখা যায় হট এবং বোল্ড লুকে ধরা দিতে। মাঝে মধ্যেই নিজের ফ্যানদের জন্য বানান রিল ভিডিও। সম্প্রতি কলকাতার বুকে হয়ে গিয়েছে বাংলা চলচ্চিত্রের ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড অনুষ্ঠান, আর তা নিয়েই মেতে ছিলেন মধুমিতা। সেখানে হলুদ রঙের জমকালো লেহেঙ্গায় সেজেছিলেন। লেহেঙ্গার স্কার্ট টি ছিলো ফ্লোরাল প্রিন্টের তার সাথে মানানসই কচি কলাপাতা রঙের ওড়নায়। আর এই লুক দেখে অনেকেই প্রশংসা করেন।

সম্প্রতি নিজের নেটিজেনদের ঘুম ওড়াতে উষ্ণময়ী আবেদনে ধরা দিলেন অভিনেত্রী। খোলা চুল, ঝলমলে লাল হাই স্লিট স্কার্ট এবং কাঁধ খোলা টপে ফটোশুটে ব্যস্ত অভিনেত্রী। আর এই লুকে ইনস্টাগ্রামে উষ্ণতা ছড়িয়েছেন মধুমিতা। আর উন্মুক্ত উরুর উপর দৃশ্যমান ছিল পায়ের ট্যাটুও। সম্ভবত কোনও শ্যুটের ‘বিহাইন্ড দ্য সিন’-এর একটি ছোয় ভিডিও শেয়ার করলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। শেয়ারের সাথে সাথে মাত্র কিছু ঘন্টায় ১ লক্ষের বেশি নেটিজেন পছন্দ করেছে এই ভিডিও। কয়েক মিনিটে ভাইরাল হয় এই হট ফটোশুটের ভিডিও। উল্লেখ্য এই ভিডিওতেই লাইক করেন বলিউডের জনপ্রিয় অভিনেতা বরুণ ধাওয়ান। অভিনেতার এহেন প্রতিক্রিয়ায় উচ্ছ্বসিত মধুমিতা। তবে কি বলিউডেও উড়ে যাবেন সকলের প্রিয় ‘পাখি’? সে তো সময় বলবে।

whatsapp logo