Bengali SerialHoop Plus

দ্বিতীয়বার ক্যান্সারে আক্রান্ত হয়েও অদম্য সাহসে শ্যুটিং ফ্লোরে ফিরলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা

দীর্ঘ পাঁচ বছর আগে মারণ রোগ ক্যান্সারের সঙ্গে দেড় বছরের একটানা লড়াই করে ২০১৫ সালে মারণ রোগকে পিছনে ফেলে হারিয়ে জয়ী হয়েছিলেন টলি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা।  এরপর পড়াশোনা আর অভিনিয় জগতে কাজ করতে শুরু করেন। দিব্যি চলছিল এর মাঝেই ফের পাঁচ বছরের মাথায় দ্বিতীয় বার একই মারণ রোগে আক্রান্ত হলেন  ‘জিয়ন কাঠি’ ধারাবাহিকের জাহ্নবী। আচমকা কাঁধে  মারাত্মক ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন ঐন্দ্রিলা। সম্প্রতি দিল্লির এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেনঅভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। অভিনেত্রীর ডানদিকের ফুসফুসে টিউমার হয়েছে। এবং সেখান থেকে ব্যথার সূত্রপাত। অভিনেত্রীর বায়োপসি রিপোর্টে জানা গেছে দ্বিতীয়বার ক্যান্সারে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী।

যুদ্ধ  শেষ হয়নি এখনো। যেন অবিরাম জীবন অভিনেত্রীর পরীক্ষা নিয়ে চলেছে। এই লড়াই কবে শেষ হবে তারই অপেক্ষায় দিন গুনছে টলি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। দ্বিতীয় বার এই রোগে আক্রান্ত কষ্টে ভেঙে পড়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায়া লাইভে এসে নিজের অনুগামীদের সঙ্গে রোগের কথা শেয়ার করেছেন অভিনেত্রী। কিছু কথা বলতে গিয়ে  প্রকাশ্যে হাউ হাউ করে কেঁদে ফেলেন অভিনেত্রী। এবং সকলকেই ঠাকুরের কাছে প্রার্থনা করতে বলেন অভিনেত্রী। অভিনেত্রীর এই নতুন রোগ নিয়ে অনুরাগীরাও যথেষ্ঠ চিন্তিত। সকলেই তার দ্রুত আরোগ্য কামনা করেছেন।

এই কঠিন সময়ে অভিনেত্রীর বিশেষ বন্ধু সব্যসাচী চৌধুরী অর্থাৎ ‘মহাপীঠ তারাপীঠ’-ধারাবাহিকের বামা ক্ষ্যাপা‌ পাশে দাঁড়ালেন ঐন্দ্রিলার। বহু বছর ধরে ছিল এদের প্রেমের সম্পর্ক কিন্তু কোনোদিন নিজেদের প্রেম প্রকাশ্যে আসেননি৷ কিন্তু ঐন্দ্রিলার জন্য দিল্লিতে গিয়ে প্রেমিকার মনোবল বাড়াতে চলে গিয়েছিলেন সব্যসাচী। নিজেদের চর্চিত প্রেম নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি কেউই। তবে তাঁদের ইনস্টাগ্রামের দেওয়ালে চোখ রাখলে এদের প্রেম এখন স্পষ্টত। সব্যসাচীকে কাছে পেয়ে অভিনেত্রী বেশ খুশি ছিলেন। কখনো এরা দুজনে কেবিনের সোফায় বসে দুজনে জানলা দিয়ে সূর্যাস্ত দেখছেন তো কখনো হাসপাতালে বেডে শুয়ে সেলফি তুলছেন। আর সেই সব মুহূর্ত দুজনেই লেন্সবন্দী করেছিলেন।

অদম্য জেদ এবং বাঁচার প্রবল ইচ্ছা নিয়ে ফের মারণরোগকে হারিয়ে দিতে বদ্ধপরিকর ঐন্দ্রিলা। কাছের মানুষদের ভালোবাসায় দ্বিতীয় বার লড়ছেন। আজ আন্তর্জাতিক নারী দিবস। হাজার কষ্টেও অভিনেত্রী শ্যুটিং ফ্লোরে হাসিমুখে ফিরে এসেছেন আর সেই মুহূর্ত সব্যসাচী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করলেন। অভিনেত্রী চুল একেবারে ছোট করে মেক আপ রুমে হাসিমুখে পোজ দিচ্ছেন। অভিনেতা ক্যপশানে লিখলেন, ” ঠিক সেখান থেকে শুটিং ফ্লোরে ফিরে এল…সে ঠিক কতটা শক্তিশালি”। এই পোস্ট হতেই অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Related Articles