BollywoodHoop Plus

Mouni Roy: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে চকচকে ফর্সা শরীর, ফের ভাইরাল মৌনি!

এন্টারটেইনারস ট‍্যুর শেষ করে মৌনি রায় (Mouni Roy) ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে ফিরতেই হু হু করে বেড়ে গিয়েছিল জি বাংলার এই ডান্স রিয়েলিটি শোয়ের টিআরপি। কিন্তু মৌনিকে আবারও উড়ে যেতেই হল কান ফিল্ম ফেস্টিভ্যালে। চলতি বছর কান ফিল্ম ফেস্টিভ্যালের রেড কার্পেটে ডেবিউ করলেন মৌনি। চমকে দিলেন তাঁর স্টাইল স্টেটমেন্টের মাধ্যমে। একদিকে ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) যখন তাঁর পরনের শার্ক গাউনের জন্য মারাত্মক রকম ট্রোল হচ্ছেন, সেই সময় রেড কার্পেটের প্রতিটি মুহূর্তে নজর কেড়েছেন মৌনি। 23 শে মে, মঙ্গলবার, মৌনি যেন তাঁর পোশাকের মাধ্যমে হয়ে উঠেছিল অনেক বেশি আবেদনময়ী।

এদিন তিনি নিজেই শেয়ার করেছেন রেড কার্পেট লুক। ছবিতে মৌনির পরনে রয়েছে সিলভার সিকুইনের ভারি কারুকার্য করা টিউব টপ। টিউব টপের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে তাঁর ক্লিভেজ। এই টপের সাথে হাই ওয়েস্ট বেজ রঙের লং স্কার্ট পরেছেন মৌনি। সাটিনের তৈরি লং স্কার্টের একধারে রয়েছে একটি বড় বো। স্কার্টের সাথে রয়েছে লম্বা টেলর। লং স্কার্টটি ফ্লেয়ারড। উজ্জ্বল মেকআপ করেছেন মৌনি। চোখের কোল ভরেছেন কাজলে। ঠোঁটে ব্যবহার করেছেন ন্যুড শেডের লিপস্টিক। চিকবোনে রয়েছে হালকা সোনালি হাইলাইটারের ছোঁয়া। চোখে রয়েছে ব্রাউন রঙের সানগ্লাস। দুই হাতে রয়েছে সোনালি রঙের ব্রেসলেট। চুলে পনিটেল বেঁধেছেন মৌনি। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে মৌনি লিখেছেন, জীবন ভয়, সাহস ও চড়াই-উতরাই-এর রূপকথা। কঠিন যাত্রাপথ জীবনের অর্থ বহন করে।

মৌনির ছবি কমেন্ট সেকশনে অর্জুন বিজলানি (Arjun Bijlani) পোস্ট করেছেন লাল রঙের হার্ট ইমোজি। শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) মৌনির সৌন্দর্যের প্রশংসা করেছেন। তালিকায় রয়েছেন মৌনির স্বামী সুরজ নাম্বিয়ার (Suraj Nambiar)-ও। তিনিও স্ত্রীর সৌন্দর্যের প্রশংসা করতে পিছপা হননি। ক্লদিয়া সিয়েসলা (Claudia Ciesla) লিখেছেন, ‘স্টানিং’। মৌনির ছবির প্রশংসায় পঞ্চমুখ আশকা গোরাদিয়া (Ashka Goradia)-ও।

আগামী দিনে মৌনিকে দেখা যাবে সাসপেন্স হরর ফিল্ম ‘দ্য ভার্জিন ট্রি’-তে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন সঞ্জয় দত্ত (Sanjay Dutt)।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

whatsapp logo