Bengali SerialHoop Plus

বিপরীতে রাজদীপ, এক বছর পর সিরিয়ালে ফিরছেন জলসার জনপ্রিয় নায়িকা

এক সময় টেলিভিশনের প্রিয় নায়ক ছিলেন রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta)। কিন্তু ছোটপর্দা ছেড়ে পরবর্তীতে একটা দীর্ঘ সময় তিনি কাটিয়েছেন ডিজিটাল মাধ্যমে। শেষমেষ ‘পঞ্চমী’ সিরিয়ালের হাত ধরে আবারো টেলিভিশনে কামব্যাক করেন তিনি। কিন্তু দুর্ভাগ্যবশত আগের সেই জনপ্রিয়তা ফেরেনি রাজদীপের সঙ্গে। দুর্বল চিত্রনাট্যের জেরে মাত্র কয়েক মাসেই ইতি টানা হয় পঞ্চমীর গল্পে। তারপরে আর কোনো নতুন প্রোজেক্টের কথা শোনা যায়নি অভিনেতার মুখে। অবশেষে অনুরাগীদের অপেক্ষার অবসান হতে চলেছে।

নতুন সিরিয়াল নিয়ে ফিরছেন রাজদীপ। সান বাংলা চ্যানেলে আসন্ন ‘দ্বিতীয় বসন্ত’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। সংবাদ মাধ্যমের কাছে একথা নিজেই স্বীকার করেছেন রাজদীপ। রয়েছে আরো চমক। এক নয়, দু দুজন নায়িকা থাকছেন এই ধারাবাহিকে। অভিনেত্রী জ্যাসমিন রায়ের সঙ্গে ‘গঙ্গারাম’ খ্যাত সোহিনী গুহ রায়ও কামব্যাক করবেন এই সিরিয়ালের হাত ধরে।

রাজদীপকে প্রথম পরিচিতি দিয়েছিল ছোটপর্দাই। ‘ওগো বধূ সুন্দরী’ সিরিয়ালে তাঁর অভিনয় এখনো সিরিয়াল প্রেমীদের মনে গেঁথে রয়েছে। কিন্তু পরে তিনি ঝোঁকেন ওয়েব সিরিজের দিকে। একটানা বহু সিরিজেই দেখা গিয়েছে তাঁকে। জনপ্রিয়তাও পেয়েছেন প্রচুর। তবে রাজদীপকে টেলিভিশনে দেখার জন্য অপেক্ষা করে ছিলেন দর্শকদের একটা বড় অংশ। পঞ্চমী মাঝপথে শেষ হয়ে যাওয়ায় মুষড়ে পড়েছিলেন তাঁরা। রাজদীপের নতুন সিরিয়ালের খবরে তাদের মুখে হাসি ফুটবে নিঃসন্দেহে।

অন্যদিকে জ্যাসমিনকে প্রথম সারির দুই চ্যানেলে আর নায়িকা হিসেবে দেখা যায় না দীর্ঘদিন। শেষবার ‘আমার সোনা চাঁদের কণা’ সিরিয়ালে নায়িকা হিসেবে দেখা গিয়েছিল তাঁকে। সেটাও সম্প্রচারিত হয়েছিল সান বাংলায়। তবে এখন ‘গাঁটছড়া’ সিরিয়ালে একটি পার্শ্বচরিত্রে অভিনয় করছেন জ্যাসমিন। অন্যদিকে গঙ্গারাম শেষ হওয়ার পর কয়েকটি ছবিতে অভিনয় করেন সোহিনী। এটা হবে তাঁরও কামব্যাক সিরিয়াল। যদিও এই সিরিয়ালের ব্যাপারে বেশি কোনো তথ্য দেননি রাজদীপ। শোনা যাচ্ছে, পুজোর পরেই সম্প্রচার শুরু হতে চলেছে ধারাবাহিকটির।

Related Articles