whatsapp channel

স্বল্প পোশাকে উন্মুক্ত উরু, মধুমিতার হট লুকে উষ্ণতার ঝড় নেটদুনিয়ায়

অভিনেত্রী  মধুমিতা সরকার সানন্দা টিভির জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘সবিনয় নিবেদন’-এ অবাঙালি পরিবারের মেয়ের ভূমিকায় অভিনয় করে টেলিজগতে পা রাখেন। এরপর স্টার জলসার বিখ‍্যাত সিরিয়াল 'কেয়ার করিনা' ধারাবাহিকে জুনির চরিত্রতে বেশ…

Avatar

HoopHaap Digital Media

অভিনেত্রী  মধুমিতা সরকার সানন্দা টিভির জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘সবিনয় নিবেদন’-এ অবাঙালি পরিবারের মেয়ের ভূমিকায় অভিনয় করে টেলিজগতে পা রাখেন। এরপর স্টার জলসার বিখ‍্যাত সিরিয়াল ‘কেয়ার করিনা’ ধারাবাহিকে জুনির চরিত্রতে বেশ জনপ্রিয়তা আনে। এরপর ‘বোঝে না সে বোঝে না ‘-র  ‘পাখি’ চরিত্রে তাঁর অভিনয় বাঙালী দর্শকদের কাছে প্রশংসনীয় হয়। সেইসময় পাখির ফ্যাশন নকল করে বাজারে আসে পমপম ডিজাইনের গয়না ও পোশাক।  কিন্তু মধুমিতাকে সবচেয়ে জনপ্রিয় হয়ে ওঠে ‘কুসুম দোলা’ ধারাবাহিকের ‘ইমন’ চরিত্রটি। এই চরিত্রে অভিনয়ের মাধ্যমে মধুমিতা হয়ে ওঠেন দর্শকদের পাশের বাড়ির মেয়ে।

এরপর মধুমিতাকে আর কোনো ধারাবাহিকে দেখা যায়না। ২০২০তে ফেব্রুয়ারিতে  টলিউডে মধুমিতার ফিল্ম ডেবিউ হয় ‘লাভ আজ কাল পরশু’ ফিল্মের মাধ্যমে।  এই ফিল্মে অভিনেতা অর্জুন চক্রবর্তীর বিপরীতে অভিনয় করে মধুমিতা প্রশংসনীয় হন। এরপর ২০২০ সালের শেষ সপ্তাহে করোনা আবহেই ক্রিস্টমাসেই রুপোলি পর্দায় মুক্তি পেয়েছিল অভিনেত্রী মধুমিতা সরকারের দ্বিতীয় ছবি ‘চিনি’। পরিচালক মৈনাক ভৌমিকের এই ছবির কেন্দ্রবিন্দুতে রয়েছে এক মা ও মেয়ের মিষ্টি সম্পর্কের গল্প। চিনি ছবিতে মা ও মেয়ের মিষ্টি গল্পে একসাথে দেখা মিলল অপরাজিতা ও মধুমিতার। বাস্তবের বাকি সব মা-মেয়ের গল্পের পরিপ্রেক্ষিতে এই ছবি তৈরী করেছেন পরিচালক মশাই। ছবিতে মধুমিতার ডাকনাম ‘চিনি’। এবার বাঙালি দর্শক মধুমিতাকে পাখি নয় চিনি বলে ডাকতে পছন্দ করেছেন। চিনির অভিনয় বেশ ভালোই লেগেছে দর্শক মহলে।

এবার আসি টলিউডের মিষ্টি নায়িকা মধুমিতার। ছিমছাম সেক্সি চেহারায় প্রতিদিনই কোনো না কোনো ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি কিংবা ইমন।  হট অবতারে দর্শক ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা। এই মেয়ে টলিউড ফ্যাশনের এক অন্যতম নাম। মধুমিতার নানান অবতারে ঘুম উড়েছে ভক্তদের। নিজের শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে প্রস্তুত মধুমিতা। উন্মুক্ত ক্লিভেজের গভীর খাঁজ হোক কিংবা অনাবৃত উরু সবেতেই বাড়তি উত্তাপ ছড়াচ্ছেন মধুমিতা। এই লাস্যময়ীকে দেখে ভিরমি খাচ্ছেন সাইবারবাসী।

নিজের নতুন রূপে দিন দিন মধুমিতা মুগ্ধ করেছেন অসংখ্য নেটিজেনকে। নিত্যদিন বেড়েই চলেছে তাঁর নতুন ফ্যানদের সংখ্যা। এরই মধ্যে অভিনেত্রীর ফলোয়ারস সংখ্যা বেড়ে হয়েছে ১.১ মিলিয়নের বেশি৷ সম্প্রতি অভিনেত্রী হট পোজে ঘায়েল করলেন নেট নাগরিকদের। একনজরে দেখে নেওয়া যাক। অভিনেত্রী লাল প্রিন্টেড টপ আর মিনি স্কার্ট পড়ে আর সাথে ম্যাচিং করে কানের দুল, খোলা চুল আর নিউড মেক আপে সেক্সি পোজ দিলেন। অভিনেত্রী উন্মুক্ত উরুতে কিভাবে নিজের ট্যাটু প্রদর্শন করতে হয় তা ভালো করে জানা আছে। ক্যপশানে লিখলেন,’হারানোর পর খুঁজুন’। নিমেষে ভাইরাল এই পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media