Hoop PlusTollywood

Paayel Sarkar: দুধসাদা সোফায় বসে চকচকে উরু দেখালেন পায়েল সরকার, ছবি দেখে ঘাম ঝরল পুরুষদের

বর্তমান প্রজন্মের টলি-সুন্দরীদের তালিকায় প্রথমের সারিতে নাম থাকে অভিনেত্রী পায়েল সরকারের (Paayel Sarkar)। বিগত কয়েকবছর ধরেই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত তিনি। একাধিক হিট ছবিতে তার অভিনয় মন জয় করেছে দর্শকদের। তবে অভিনয় ছাড়াও নিজেকে নিয়ে বেশ ব্যস্ত থাকেন এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় তিনি। প্রায়ই নানা রূপে, নানা সাজে, নানা অবতারে ভক্তদের ধরা দিয়ে থাকেন তিনি। কখনো যেমন সাবেকি লুকেও দেখা মেলে তার, কখনো পাশ্চাত্য পোশাকেও নিজেকে মেলে ধরেন, আবার বিকিনি বা মনোকিনির মতো খোলামেলা পোশাকেও ধরা দেন এই টলি-কুইন। আর তার সৌন্দর্যে প্রায়ই ঘায়েল হন নেটিজেনরা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে এমনই একটি ছবি অপলোড করেছেন। আর এই ছবিতে তাকে দেখা গেল বোল্ড লুকে। অভিনেত্রীকে দেখা গেল কালো রংয়ের একটি ফিনফিনে সরু ফিতের শর্ট ওয়ানপিসে। এটি মূলত একটি রেট্রো পাশ্চাত্য পোশাক। কাঁধ থেকে নেটের তৈরি একটি স্রাগ রয়েছে আবার। তবে অভিনেত্রীর নিম্নাঙ্গে নেই কোনো পোশাক। পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে তার নাভিস্থল এবং ফর্সা উরু। আবার ছবিতে দৃশ্যমান হয়েছে বক্ষবিভাজিকাও। অভিনেত্রীর মুখে রয়েছে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক, পরিপাটি করে বাঁধা চুলে যেন আরো বেশি স্বপ্রতিভ দেখাচ্ছে তাকে।

একটি দুধসাদা রংয়ের সোফার উপর লাস্যময়ী পোজে বক্সে ক্যামেরাবন্দি হয়েছেন টলিপাড়ার এই সুন্দরী। টুই পোজে ফুটে উঠেছে তার আবেদনময়ী অভিব্যক্তি। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আলাদা হওয়ার সাহস দেখাই’। পাশে এঁকে দিয়েছেন একটি ইমোজি সোশ্যাল মিডিয়াতে এই ছবিতে ঝড় তুলেছেন তিনি। ভক্তরা তার এই লুকে যে রাতের ঘুম হারিয়েছেন, কমেন্ট বক্সে তার প্রতিফলন স্পষ্টভাবে লক্ষ্যনীয়।

প্রসঙ্গত, বয়স চল্লিশ পেরোলেও এখনো অভিনয় জগতের সঙ্গে একইভাবে যুক্ত রয়েছেন অভিনেত্রী। আগামীতে পায়েল সরকাকে ‘পিরিয়ড’ ছবিতে দেখা যাবে। নাট্যকার শিশির ভাদুড়ির বায়োপিকে এবার দেখা যাবে অভিনেত্রীকে। আর এই ছবিতে অভিনয়ের ইচ্ছে প্রসঙ্গে তিনি জানান, ‘পিরিওড ছবির পাশাপাশি এটি একটি বায়োপিকও বটে। টলিউডের অনেক সময় বাজেটের অভাবে এই ধরনের ছবি তৈরি করা সম্ভব হয় না। কিন্তু এটির চিত্রনাট্য করার দিন থেকেই ছবিটার জন্য আমি প্রস্তুতি শুরু করেছিলাম।’

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা