Hoop PlusRegional

Shakib Khan: অপুর পর বুবলির সঙ্গেও বিচ্ছেদের ইঙ্গিত দিলেন সুপারস্টার শাকিব খান!

শারদোৎসবের প্রাক্কালে ওপার বাংলায় একটি নাটক শুরু হয়েছিল যার যবনিকা পতন হয়তো হতে চলেছে খুব শীঘ্রই। পুজোর সময় হঠাৎই বাংলাদেশের অভিনেত্রী শবনম খান বুবলি (Shobnom Khan Bubly) তাঁর একমাত্র পুত্রসন্তান শেহজাদ খান বীর (Shehzad Khan Veer)-এর ছবি শেয়ার করে জানান, তাঁর পুত্রসন্তানের পিতা শাকিব খান (Shakib Khan)। শাকিবও শেহজাদের পিতৃত্ব স্বীকার করেছিলেন। এমনকি জানা গিয়েছিল, বুবলির সাথে শাকিবের গোপনে বিয়ে হয়েছে। এরপর 20 শে নভেম্বর তাঁর জন্মদিনে বুবলি জানান, শাকিব তাঁকে একটি হীরের নাকফুল উপহার দিয়েছেন। এই ঘটনা নিয়ে শাকিবের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস (Apu Biswas) সোশ্যাল মিডিয়ায় বিদ্রুপ করেন। এরপরেই শাকিব নিজে বুবলির সাথে তাঁর বিচ্ছেদের ইঙ্গিত দিয়েছেন।

শাকিব জানিয়েছেন, তাঁর সাথে বুবলির ক্ষীণ যোগাযোগ রয়েছে শুধুমাত্র তাঁদের পুত্রসন্তান শেহজাদের কারণে। উপরন্তু বুবলিকে তিনি কোনো হীরের নাকফুল উপহার দেননি বলে জানিয়েছেন শাকিব। তিনি বলেছেন, হয়তো বুবলির পরিবার অথবা আত্মীয়রা তাঁকে হীরের নাকফুল উপহার দিয়ে থাকতে পারেন। বুবলির জন্মদিনে শুভেচ্ছাবার্তাও জানাননি শাকিব। বুবলি তাঁর কাছে অতীত হলেও শেহজাদকে নিজের কাছে রাখার ইচ্ছা প্রকাশ করেছেন শাকিব।

 

View this post on Instagram

 

A post shared by Shakib Khan (@theshakibkhan)

বুবলি জানিয়েছেন, 2018 সালের 20 শে জুলাই গোপনে তাঁর সাথে বিয়ে হয়েছিল শাকিবের। প্রসঙ্গত উল্লেখ্য, ওই বছরেই অপু বিশ্বাসের সাথে বিবাহ বিচ্ছেদ হয়েছিল শাকিবের। এরপর 2020 সালের 21 শে মার্চ আমেরিকায় জন্ম হয় শেহজাদের। তার জন্মের দীর্ঘ আড়াই বছর পর ফেসবুকে পুত্রসন্তানের ছবি শেয়ার করেন বুবলি। কিন্তু এই ঘটনায় শাকিব অত্যন্ত ক্ষুব্ধ। তাঁকে না জিজ্ঞাসা করে বুবলি তাঁদের সন্তানের ছবি শেয়ার করেছেন, এটা মানতে পারছেন না তিনি।

কিন্তু বুবলি তাঁর পুত্রসন্তান শেহজাদ খান বীরের ছবি শেয়ার করে কোনো ভুল করেননি। তিনি বা অপু বিশ্বাস কেউই ভুল করেননি শাকিবের সাথে তাঁদের বিয়ের কথা জনসমক্ষে এনে। সমগ্র পৃথিবী জুড়ে বহু নায়ক বিবাহিত। কিন্তু তাঁদের কেরিয়ারে কোনও ক্ষতি হয়নি। ফলে শাকিবের এই অজুহাত মিথ্যা। বিয়ে বা সন্তানের কথা গোপন করার নেপথ্যে অন্য কোনো কারণ রয়েছে যা স্বীকার করছেন না শাকিব।