whatsapp channel

পিএইচডি অর্জনের দোরগোড়ায় সকলের প্রিয় ‘শ্রীময়ী’-এর জুন আন্টি, অভিনেত্রীকে শুভেচ্ছা নেটিজেনদের

দীর্ঘদিন ধরেই টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ অভিনেত্রী ঊষসী চক্রবর্তী। দীর্ঘদিনের কেরিয়ারে এ পর্যন্ত অভিনয় করেছেন অসংখ্য ধারাবাহিক ও বড়পর্দার ছবিতেও। এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ীতে অভিনয় করছেন চুটিয়ে।…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

দীর্ঘদিন ধরেই টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ অভিনেত্রী ঊষসী চক্রবর্তী। দীর্ঘদিনের কেরিয়ারে এ পর্যন্ত অভিনয় করেছেন অসংখ্য ধারাবাহিক ও বড়পর্দার ছবিতেও। এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ীতে অভিনয় করছেন চুটিয়ে।

কিন্তু অভিনয়ের পাশাপাশি শিক্ষাবিদ এবং গবেষক হিসেবেও সমাজে বিশেষ খ্যাতি রয়েছে এই অভিনেত্রীর একথা আমরা অনেকেই জানি না। অভিনয়ের পাশাপাশি ‘রাজনীতিতে লিঙ্গবৈষম্য’ নিয়ে দীর্ঘদিন গবেষণার কাজেও ব্যস্ত ছিলেন ঊষসী। এবার সেই গবেষণার কাজ শেষ করে থিসিস জমা করলেন যাদবপুর বিশ্ববিদ্যালয়ে।

অভিনেত্রীর বক্তব্য থেকেই জানা যায় কীভাবে শুটিংয়ের পরিশ্রমের মধ্যেও পড়াশোনা ও গবেষণার কাজ চালিয়ে গেছেন তিনি। মেক আপ রুমে সুযোগ পেলেই খুলে বসতেন থিসিস। এমন কি শ্রীময়ীর শুটিং সেট থেকেও অবসর পেলে বেরিয়ে পড়তেন ফিল্ডের কাজে। অভিনয় জগতে প্রবেশ করলেও আনুষঙ্গিক পড়াশোনা বা সাংসারিক কাজকর্ম এর সমান্তরালেই করা সম্ভবপর, তারই দৃষ্টান্ত তুলে ধরলেন ঊষসী।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media