whatsapp channel

Sraddha Kapoor: কেন ভাঙলো শ্রদ্ধা কাপুরের বিয়ে! অবশেষে মুখ খুললেন অভিনেত্রীর প্রেমিক

গত কয়েক দিন ধরে শ্রদ্ধা কাপুর (Sradhdha Kapoor) ও রোহন শ্রেষ্ঠ (Rohan Shreshtha)-এর ব্রেক-আপের খবর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। শুক্রবার শ্রদ্ধা ইন্সটাগ্রাম পোস্টে লিখেছেন, নেটিজেনদের এই ব্যাপারে আরও শোনাতে। অপরদিকে…

Avatar

HoopHaap Digital Media

গত কয়েক দিন ধরে শ্রদ্ধা কাপুর (Sradhdha Kapoor) ও রোহন শ্রেষ্ঠ (Rohan Shreshtha)-এর ব্রেক-আপের খবর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। শুক্রবার শ্রদ্ধা ইন্সটাগ্রাম পোস্টে লিখেছেন, নেটিজেনদের এই ব্যাপারে আরও শোনাতে। অপরদিকে মুখ খুলেছেন রোহন।

রোহন লিখেছেন, তিনি তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কোনও মন্তব্য কোনোদিন করেননি , এখনও করতে চান না। তবে রোহন এটাও বলেননি, তাঁর ও শ্রদ্ধার ব্রেক-আপ হয়ে গিয়েছে। চলতি বছর গোয়ায় শ্রদ্ধার জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন না রোহন। এরপর থেকেই তাঁদের ব্রেক-আপের গুঞ্জন ছড়িয়ে পড়ে টিনসেল টাউনে। শোনা যাচ্ছে, চলতি বছরের জানুয়ারি মাস থেকেই শ্রদ্ধা ও রোহনের সম্পর্কে চিড় ধরেছিল।

বহুদিন আগে একটি সাক্ষাৎকারে রোহনের বাবা ও সেলিব্রিটি ফটোগ্রাফার রাকেশ শ্রেষ্ঠ (Rakesh shreshtha) বলেছিলেন, শ্রদ্ধা ও রোহনের বন্ধুত্ব তাঁদের কলেজের সময় থেকে। তাঁরা কর্মস্থলেও প্রতিষ্ঠিত। শ্রদ্ধা ও রোহন দুজনেই পরিণত। তাই তাঁরা অনেক ভেবেচিন্তে সিদ্ধান্ত নেবেন।

অপরদিকে শক্তি কাপুর (Shakti Kapoor)-ও বলেছিলেন, রোহন শৈশব থেকেই তাঁদের বাড়িতে যাতায়াত করেন। শ্রদ্ধা ও রোহন দুজনেই ছোটবেলার বন্ধু। তবে তাঁরা কেউই কোনোদিন বলেননি, তাঁরা বিয়ে করতে চান।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media