Advertisements

আমার গডফাদার, হাজব্যান্ড বা বয়ফ্রেন্ড নেই যে বসে বসে কাজ দেবে: মিমি চক্রবর্তী

Nirajana Nag

Nirajana Nag

Follow

বছর শেষের আগেই বড় খবর দিয়েছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। তাঁর সমসাময়িক বেশিরভাগ অভিনেত্রীরা যখন ব্যক্তিগত জীবনে সেটল করছেন, তখন তিনি নিজের পেশাগত জীবনে মনোযোগ দিতে ব্যস্ত। ছোটপর্দায় কাজ করেছেন আগেই। বড়পর্দায় তো তাঁর জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছুই বলার নেই। এবার ডিজিটাল মাধ্যমেও ডেবিউ করতে চলেছেন মিমি। নতুন বছরে মুক্তি পেতে চলেছে মিমি চক্রবর্তীর প্রথম ওয়েব সিরিজ ‘যাহা বলিব সত্য বলিব’।

প্রায় ১৩ বছর ধরে ইন্ডাস্ট্রিতে রয়েছেন মিমি। চোখের সামনে বদলাতে দেখেছেন ইন্ডাস্ট্রিটাকে। নিজেও অনেক উত্থান পতনের মুখে পড়েছেন। এক সাক্ষাৎকারে মিমি বলেন, ছবিতে ফ্লপের হার এখন বেড়ে গিয়েছে। আগের মতো ব্লকবাস্টার এখন আর দেখা যায় না। তিনি নিজে হিট, সুপারহিট ছবির বোঝা নিয়ে চলেন না। কাউকে গিয়ে বলেন না যে তাঁর ছবি ব্লকবাস্টার হয়েছে। কারণ সেটা হলে মানুষ জানতেই পারবে। বরং তাঁকে যদি কেউ এসে বলে যে ছবিটা ব্লকবাস্টার হয়েছে সেটা তাঁর কাছে বড় পাওনা।

মিমি নিজের জীবনেও অনেক চড়াই উৎরাইয়ের সম্মুখীন হয়েছেন। খ্যাতির শীর্ষ থেকে সাইডলাইন হয়েছেন, আবার শীর্ষে উঠেছেন। কোনো রকম রাখঢাক না করেই অভিনেত্রী বলেন, তাঁর এই ইন্ডাস্ট্রিতে ব্যাকআপ দেওয়ার মতো কেউ ছিল না। না কোনো গডফাদার, না স্বামী না প্রেমিক, যে বলবে যে তাঁর কাছে চারটি ছবি রয়েছে। বসে বসে কাজ দেওয়ার মতো কেউ নেই। তিনি নিজের জোরে এই জায়গায় এসেছেন। মিমি আরো বলেন, চিত্রনাট্য যদি ভালো হয় তিনি টাকার সঙ্গে আপোষ করতে পারেন। তবে তাঁকে নিশ্চিত করতে হবে যে ছবিটা হিট করবে। নয়তো টাকাটা ভালো দিতে হবে। কারণ নিজের বিল তাঁকে নিজেকেই দিতে হবে।

চলতি বছরে টলিউডে বেশ কয়েকটি বিয়ে হয়েছে। মিমির এক সময়কার বোনুয়া নুসরত জাহানও সংসার পেতেছেন। তাঁর নিজের প্রেমের কী খবর? মিমির উত্তর, তিনি বাস্তবে খুবই বোরিং। বিয়ে করতে হলে তো আগে একটা ছেলে পেতে হবে। তার জন্য নানান জায়গায় দেখা করতে যেতে হবে। তিনি সেসব কিছুই করেন না। কাজ শেষে বাড়ি ফিরে বই পড়েন, ফোন ঘাঁটেন। এছাড়া তিন চার পেয়ে ছেলে রয়েছে তাঁর। তাদের সামলাতে সামলাতেই সময় কেটে যায় তাঁর।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow