whatsapp channel

Srabanti Chatterjee: কোন ওষুধে নিজেকে তরতাজা রাখেন শ্রাবন্তী!

বারবার বিতর্ক তৈরি হয়েছে তাঁকে ঘিরে। কিন্তু কোনো ঝড় থামাতে পারেনি শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-কে। তিনবার বিয়ে করেছেন। দুই বার বিবাহ বিচ্ছেদ হয়েছে। তৃতীয় বারও দাম্পত্য ভেঙে গিয়েছে। বিবাহ বিচ্ছেদের…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বারবার বিতর্ক তৈরি হয়েছে তাঁকে ঘিরে। কিন্তু কোনো ঝড় থামাতে পারেনি শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-কে। তিনবার বিয়ে করেছেন। দুই বার বিবাহ বিচ্ছেদ হয়েছে। তৃতীয় বারও দাম্পত্য ভেঙে গিয়েছে। বিবাহ বিচ্ছেদের মামলা চলেছে আলিপুর কোর্টে। তাঁর বিবাহ বিচ্ছেদের জন্য সমাজ বারবার দায়ী করেছে শ্রাবন্তীকেই। সকলে ভুলে গিয়েছেন, এক হাতে তালি বাজে না। তবু শ্রাবন্তীই দোষী। কারণ তিনি অন্যায়ের সাথে আপোষ করেননি। নিজের হৃদয়ের কথা শুনেছেন শ্রাবন্তী। সম্প্রতি একটি ছবি শেয়ার করে তিনি নিজেই জানিয়েছেন এই কথা।

Advertisements

কিছু মানুষ ‘ফেম’ পাওয়ার জন্য ইন্সটাগ্রাম ব্যবহার করেন, কিছু মানুষ সোশ্যাল মিডিয়াতেই আকারে ইঙ্গিতে নিজের অন্তরের ভাষা বুঝিয়ে দেন। দ্বিতীয় পর্যায়ের মানুষদের মধ্যে পড়েন শ্রাবন্তী। তাঁকে ফিল্মের পর্দা ছাড়া আর কেউ কোথাও কাঁদতে দেখেননি। অভিনয়, রিয়েলিটি শো, ট্র্যাভেল সব কিছুর মধ্যেই ভালো থাকার পাসওয়ার্ড খুঁজে নিয়েছেন তিনি। সম্প্রতি তিনি নিজের একটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিটি সি-বিচে তোলা। ব্যাকগ্রাউন্ডে দেখা যাচ্ছে সমুদ্রের ঢেউ। শ্রাবন্তীর পরনে রয়েছে গোলাপি টি-শার্ট ও নীল ডেনিম। মেকআপ না করলেও ঠোঁটে গোলাপি রঙের লিপস্টিক লাগিয়েছেন তিনি। সমুদ্রের হাওয়ায় এলোমেলো চুল এসে পড়েছে মুখের সামনে। ছবিটি শেয়ার করে শ্রাবন্তী লিখেছেন, নিজের হৃদয়কে বাঁচিয়ে রাখার জন্য নিজেকে ভালোবাসা প্রয়োজন। এই ক্যাপশনের সাথে লাল রঙের হার্ট ইমোজি জুড়েছেন শ্রাবন্তী। অর্থাৎ নিজের মনকে তরতাজা রাখতে ইতিবাচক ভাবনাকেই শ্রেষ্ঠ দাওয়াই হিসেবে বেছে নিয়েছেন অভিনেত্রী।

Advertisements

খুব অদ্ভুত ভাবে শ্রাবন্তীর ছবির নিচে চোখে পড়ল না কোনো কটাক্ষ, সমালোচনা। বোধহয় এতদিনে নেটিজেনরাও উত্তর পেয়ে গিয়েছেন তাঁদের শ্রাবন্তী সংক্রান্ত প্রশ্নের। সকলেই শ্রাবন্তীর ছবির প্রশংসা করেছেন। বর্তমানে শ্রাবন্তীকে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে দেখা যাচ্ছে।

Advertisements

চলতি বছর রিলিজ করেছে শ্রাবন্তী অভিনীত ফিল্ম ‘কাবেরী অন্তর্ধান’। কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly)-র পরিচালনায় দীর্ঘদিন পর এই ফিল্মে স্ক্রিন শেয়ার করেছেন প্রসেনজিৎ (Prosenjit Chatterjee) ও শ্রাবন্তী। আগামী দিনে আসবে ‘ডিয়ার ডি’, ‘হাঙ্গামা ডট কম’। কিন্তু টলিউডের উচিত শ্রাবন্তীর অভিনয় দক্ষতাকে সঠিক ভাবে ব্যবহার করা।

Advertisements

whatsapp logo
Advertisements