whatsapp channel

Mouni Roy: মৌনিকে ঠেসে ধরে চুম্বন করছেন সুরজ, অন্তরঙ্গ ছবি ভাইরাল নেটদুনিয়ায়

গত বছর দুবাই প্রবাসী শিল্পপতি সুরজ নাম্বিয়ার (Suraj Nambiar)-এর সাথে সাতপাকে বাঁধা পড়েছেন মৌনি রায় (Mouni Roy)। সোশ্যাল মিডিয়ায় মৌনি যথেষ্ট সক্রিয়। ফলে তাঁর প্রতিটি মুহূর্তের কথা অনুরাগীদের নখদর্পণে। সম্প্রতি…

Avatar

গত বছর দুবাই প্রবাসী শিল্পপতি সুরজ নাম্বিয়ার (Suraj Nambiar)-এর সাথে সাতপাকে বাঁধা পড়েছেন মৌনি রায় (Mouni Roy)। সোশ্যাল মিডিয়ায় মৌনি যথেষ্ট সক্রিয়। ফলে তাঁর প্রতিটি মুহূর্তের কথা অনুরাগীদের নখদর্পণে। সম্প্রতি সুরজের সাথে তাঁর একটি অন্তরঙ্গ ছবি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে।

সুরজের জন্মদিনে মধ্যরাতে মৌনি অনেকগুলি ছবি শেয়ার করে তাঁর স্বামীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, সুরজ তাঁর জীবনের উজ্জ্বল নক্ষত্র। মৌনিকে সেরা চুম্বন ও অনেক আদরে ভরিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ জানিয়ে তিনি লিখেছেন গোটা জীবন সুরজের সাথে কাটানোর অপেক্ষায় রয়েছেন তিনি। এই ছবিগুলির মধ্যে একটি ছবি যথেষ্ট অন্তরঙ্গ। তাতে দেখা যাচ্ছে লিপলক কিস করছেন সুরজ ও মৌনি। মৌনির পরনে রয়েছে সাদা রঙের স্প্যাগেটি স্লিভ বডিকন ড্রেস। সুরজ পরেছেন সাদা রঙের টি-শার্ট ও নীল ডেনিম। দুজনের চোখেই সানগ্লাস। কোথাও ছুটি কাটাতে গিয়ে ইয়টে তৈরি হয়েছে এই অন্তরঙ্গ মুহূর্ত।

তবে মিডিয়ার একাংশ বোধ হয় এই ছবিটির জন্য অপেক্ষা করছিলেন। ছবিটি ভাইরাল হওয়ার সাথে সাথেই নিউজ স্কুপ তৈরি হয়, মৌনিকে ঠেসে ধরে চুম্বন করছেন সুরজ। এই কথা শুনে মনে হতে পারে হয়তো মৌনির অসম্মতি সত্ত্বেও তাঁকে বলপূর্বক চুম্বন করে পৌরুষত্ব ফলাতে চাইছেন সুরজ। কিন্তু ছবিটি দেখলে বোঝা যাবে, তা আদৌ নয়। সুরজ ও মৌনির লিপলক কিসের মাধ্যমে তৈরি হয়েছে স্বামী-স্ত্রীর রোম‍্যান্টিক মুহূর্ত যাতে কোনো নোংরামি নেই।

এই কারণেই ছবিটি শেয়ার করে মৌনি লিখেছেন, সুরজ তাঁর জীবনের সেরা অংশ। তিনি ভাগ্যবতী সুরজকে পেয়ে।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

whatsapp logo