whatsapp channel
BollywoodHoop Plus

Kangana Ranaut: স্লিভলেস পোশাকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, হট লুকে ভাইরাল অভিনেত্রী কঙ্গনা

মুম্বাই বা হিমাচল কোথাও নেই বলিউড কুইন কঙ্গনা রানাউত। তার হাতে এখন অনেক কাজ। বুদাপেস্টে ‘ধক্কর’ –এর ছবির শ্যুট করছিলেন কঙ্গনা। অবশ্য তার সঙ্গে ছিলেন আমাদের বাংলার অভিনেতা শাশ্বত চট্টপাধ্যায়। অবশ্য ইতিমধ্যে ছবির শ্যুটিং শেষ। গোটা টিমের সঙ্গে নৈশভোজ সেরেও নিয়েছেন অভিনেত্রী এবং সেই ছবি instagram স্টোরিতে পোস্ট করেন। সেদিন অভিনেত্রীর পরনে ছিল সবুজ রঙের একটি পোশাক। যেই পোশাক পরেই দিনের আলোয় কিছু ফটো শ্যুট করেন তিনি।

সম্প্রতি সেই সবুজ ড্রেসের কিছু ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ক্যাপশনে লেখেন,  “Nikalna Khuld Se Aadam Ka Sunte Aaye Hain Lekin, Bahut Be-Aabru Hokar Tere Kuche Se Ham Nikle.” অভিনেত্রীর এমন ফ্রেশ লুক দেখে অনেকে মন্তব্য করেন তাকে দেখতে টাইটানিক সিনেমার রোজের মতন লাগছে। অনেকেই অভিনেত্রীর রূপের প্রশংসা করেছেন। একথায় কঙ্গনা বিকিনি লুকেও যেমন ফিট তেমনই জয় ললিতার চরিত্রেও।

এদিকে কঙ্গনার রূপের প্রশংসা করলেও অনেকেই জানেন তিনি মুখ খোলা মানেই বিস্ফোরক মন্তব্য সামনে আসা। সম্প্রতি শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রার বিষয় নিয়েও মুখ খোলেন তিনি। তার মতে, ‘এই কারণেই আমি ফিল্ম ইন্ডাস্ট্রিকে নর্দমার মতো ভাবি। সব চকচকে জিনিস সোনা নয়। আমার প্রযোজনা সংস্থায় তৈরি হচ্ছে ‘টিকু ওয়েডস সেরু’ ছবিতে বলিউডের সব নোংরা দিকের পর্দা ফাঁস করব। এই ইন্ডাস্ট্রিতে দৃঢ়তার প্রয়োজন রয়েছে। সঠিক মূল্যবোধের প্রয়োজন আছে।’

সম্প্রতি,Javed khan এবং Shabana Azmi-র সঙ্গে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর বৈঠক নিয়ে তোপ দাগলেন অভিনেত্রী। এই নিয়ে তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন, কাল শাবানা আজমি এবং জাভেদ আখতার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী, যাঁকে সবাই তাড়কার নামে চেনেন, তাঁর সঙ্গে একটি Strategic Meeting করেছেন। যার ফলে ধীরে ধীরে বহু ছোট বৈঠক হবে বলিদাউদদের গলিতে।’ উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরও বলিউডকে একহাত নিয়ে ছিলেন কঙ্গনা। এরপর থেকেই বলিউডের একাংশ মোটেই পছন্দ করেন না কঙ্গনাকে। তবে এসব বিষয়কে একেবারেই পাত্তা দেন না কঙ্গনা। সবসময় নিজের দাপটে থাকেন অভিনেত্রী, সেইজন্যেই তিনি যেমন লুকে ধরা দেন তাতেই সুপার হিট তিনি।

whatsapp logo