BollywoodHoop Plus

Anjali Arora: ভেজা শরীরে তোয়ালে জড়িয়ে ভিডিও করলেন অঞ্জলি আরোরা

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক কিছু ভাইরাল হয়, কখনো নাচের ভিডিও, কখনো গানের ভিডিও, কখনো শিক্ষামূলক ভিডিও, কখনো দুর্ঘটনাজনিত ভিডিও নানান রকম আনন্দের মুহূর্তের ভিডিও, বিয়ে বাড়ির ভিডিও খাওয়া-দাওয়ার ভিডিও আরো কত কি। বর্তমান যুগে মানুষের প্রত্যেকটি জীবনের ঘটনার সঙ্গে একেবারে জড়িয়ে রয়েছে এই সোশ্যাল মিডিয়া । সকালবেলা ঘুম থেকে উঠে যাওয়া থেকে শুরু করে রাতে শুতে যাওয়া পর্যন্ত মানুষকে কি করছেন না করছেন, তাই নিয়ে ব্লগ বানিয়ে বেশ রোজগার করছেন, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

বাদাম বাদাম গান গেয়ে বাদাম কাকু যেমন সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছিলেন ঠিক তেমনি সেই গানের সঙ্গে নেচে সোশ্যাল মিডিয়ায় প্রথম ভাইরাল হন অঞ্জলি আরোরা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ভাবেই তো উঠতি অনেক নায়ক নায়িকারা চলে আসেন আমাদের প্রত্যেকের চোখের সামনে। তবে তারা কতদিন স্থায়ী থাকছেন সেটা হয়তো একটা প্রশ্নের ব্যাপার, কিন্তু যদি চট করে মানুষের চোখের সামনে আসতে হয়, তাহলে সোশ্যাল মিডিয়ার নানা মাধ্যমে সাহায্য আপনাকে নিতেই হবে।

সম্প্রতি অঞ্জলি আরোরা একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, টাওয়েল পরে ভিজে গায়ে উষ্ণতা ছড়াচ্ছেন তিনি। এর আগেও instagram এ এক একটি ভিডিও তার লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছে, কিন্তু টাওয়েল পড়া ভিডিওটি এতটাই বেশি মানুষের কাছে পৌঁছেছে, যে মানুষ প্রশংসাও করেছেন তবে নিন্দুকরা নিন্দা করতেও ছাড়েননি। তবে তাতে তার কিছু যায় আসে না, কারণ একটার পর একটা ভিডিও যখন সুপার সুপার হিট হয়, যখন অসংখ্য মানুষ দেখেন তাদের মধ্যে দুই একজন নিন্দুক থাকবে, এটাই তো স্বাভাবিক।

৫২১ জন লাইক করেছে ভিডিওটিতে এবং বেশ কয়েকজন কমেন্ট করেছেন, এমনটা বলা যেতে পারে। হলুদ রঙের টাওয়েল পরে তাকে দেখতেও কিন্তু বেশ ভালো লাগছে। টাওয়েল পরে উষ্ণতা ছড়াচ্ছেন সেই উষ্ণতা পুরুষ মনে ঝড় তুলবে এমনটা বলাই যেতে পারে। দেখে নিন অসাধারণ ভিডিও :

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক